বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeet-Sayantika: ওমা সে কী! বিবাহিত জিৎ-কে বিয়ে করতে চান সায়ন্তিকা
সায়ন্তিকার মনের ইচ্ছা

Jeet-Sayantika: ওমা সে কী! বিবাহিত জিৎ-কে বিয়ে করতে চান সায়ন্তিকা

  • ‘জিৎ-দা আমি তোমাকে ভালবাসি', অকপটেই মনের মানুষকে একথা বলেই ফেলেন সায়ন্তিকা। জানেন এই প্রেমের শুরুটা কবে? 

রুপোলি পর্দার নায়ককে দেখে তো অনেকেই প্রেমে পড়েন। তবে কখনও কখনও সেই নায়কের অনস্ক্রিন প্রেমিকারাও হাবুডুবু খায় সেই হিরোর প্রেমে। যদিও প্রকাশ্যে স্বীকার করবার সাহসটা কমজনেরই আছে! কিন্তু এবার সেই কাণ্ডটাই ঘটালেন সায়ন্তিকা। প্রথম দেখাতেই নাকি জিৎ-এর প্রেমে ধপাস করে পড়ে গিয়েছিলেন তিনি। সেই কথাই এক সাক্ষাত্কারে ফাঁস করেছেন ‘অভিমান’ নায়িকা। অভিনেত্রী গড়গড়িয়ে বললেন, ‘জিৎ-দা এসে আমার যাবতীয় ভাবনা, অবিশ্বাসকে এক লহমায় তছনছ করে দিয়ে চলে গেল’। জিৎ তাঁর ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’, কিন্তু সেই প্রথম দেখাটা কবে হয়েছিল জানেন?

স্কুলে পড়বার সময় বাবা-মা'র সঙ্গে ‘সাথী’ দেখতে গিয়েছিলেন সায়ন্তিকা। সিঙ্গেল স্ক্রিন থিয়েটারের আলো-আঁধারিতে প্রথমবার রুপোলি পর্দায় জিৎ-কে দেখেই প্রেমে পড়ে যান সায়ন্তিকা। সেইসময় কোনওদিন ভাবেনি একদিন এই নায়কের নায়িকা হওয়ার সুযোগ মিলবে। পর্দায় হলেও জিতের সঙ্গে রোম্যান্স করতে পারবেন তিনি। মঙ্গলবার অভিনেতা জিতের জন্মদিনে তাঁর স্বপ্নের নায়ককে নিয়ে মনের ঝাঁপি খুলেছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। 

সায়ন্তিকা আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাত্কারে জানান, ‘সালটা ২০১২। ‘আওয়ারা’ ছবিতে আমি জিৎ-দার নায়িকা। মানে সুপারস্টার জিতের নায়িকা। ক্যামেরার সঙ্গে আলাপটা মোটামুটি হয়েই গিয়েছিল। কিন্তু প্রিয় নায়কের বিপরীতে কাজ করব ভেবেই ভয়ে-আনন্দে হাত-পা যেন অবশ হয়ে যাচ্ছিল’। যদিও শুরুতে নাকি সায়ন্তিকা জানতেন না, এই ছবির নায়ক জিৎ। প্রযোজনা সংস্থার সঙ্গে প্রাথমিক পর্যায়ে কথা হওয়ার পর সোজা হায়দরাবাদ উড়ে যান নায়িকা, সেখানে পরিচালক রবি কিনাগির সামনে দিতে হবে পরীক্ষা। সেটা উতরোলে তবেই কাজের সুযোগ। কিন্তু অডিশন পর্ব পার করে সায়ন্তিকা জানতে পারেন, জিতের বিপরীতে অভিনয় করবেন তিনি। ব্যাস! সেই আনন্দ স্বভাবতই ভাষায় প্রকাশ করতে পারবেন না সায়ন্তিকা। পরবর্তীতে তিনি জানতে পারেন, ‘আওয়ারা’ ছবিতে সায়ন্তিকাকে নায়িকা হিসাবে আগেভাগেই পছন্দ করেছিলেন জিৎ স্বয়ং, তিনিই প্রযোজনা সংস্থার কাছে সায়ন্তিকার নাম প্রস্তাব করেছিলেন। সেই সুযোগের জন্য আজও প্রিয় নায়কের কাছে কৃতজ্ঞ অভিনেত্রী।

পরবর্তী সময়ে জিতের সঙ্গে ‘পাওয়ার’, ‘অভিমান’, ‘বাঘ বন্দি খেলা’-র মতো ছবিতে কাজ করেছেন সায়ন্তিকা। এমনকি জিতের প্রযোজনায় তৈরি ‘শেষ থেকে শুরু’ ছবিতে আইটেম নেচেছেন সায়ন্তিকা। অভিনেত্রীর কথায়, ‘আমি তো মাঝেমধ্যে বলেও ফেলি, জিৎ-দা আমি তোমাকে ভালবাসি। আই লাভ ইউ। তোমায় যদি বিয়ে করতে পারতাম!  জিৎ-দা আমার কথা শুনে হাসে। তার পর আমার পিঠে স্নেহের হাত রেখে বলে, আই লাভ ইউ টু বাবু। ওর মুখে এই কথা শুনে এখনও একজন ‘ফ্যানগার্ল’-এর মতোই আনন্দ পাই’। 

সায়ন্তিকার চোখে আদর্শ পুরুষ, পারফেক্ট নায়ক জিৎ। এদিন জিতের সঙ্গে নিজের একগুচ্ছ ছবির কোলাজ ভিডিয়ো পোস্ট করে তিনি লিখেছে, ‘শুভ জন্মদিন। পজিটিভ থাকো, তোমায় জানাই ভালোবাসা, তোমার জন্য সুস্বাস্থ্য, সমৃদ্ধি আর শান্তি কামনা করি সবসময়!! ভালোবাসি তোমায়’।

 

বন্ধ করুন