COVID-19 ভাইরাসে আক্রান্ত হওয়ার কথা ইনস্টাগ্রামে নিশ্চিত করেছেন অভিনেত্রী (ছবি-ইনস্টাগ্রাম)
COVID-19 ভাইরাসে আক্রান্ত হওয়ার কথা ইনস্টাগ্রামে নিশ্চিত করেছেন অভিনেত্রী (ছবি-ইনস্টাগ্রাম)

করোনার কবলে জেমস বন্ডের গার্লফ্রেন্ড, অভিনেত্রী ওলগা কুরলেনকো

  • টম হ্যাঙ্কসের পর এবার করোনায় আক্রান্ত হলিউড অভিনেত্রী ওলগা কুরনেলকো। ইনস্টাগ্রাম পোস্টে ‘কোয়ান্টাম অফ সোলেস’ তারকা তাঁর শরীরে COVID-19 ভাইরাসের উপস্থিতির কথা জানিয়েছেন।

করোনার কবলে হলিউড। অভিনেতা টম হ্যাঙ্কস ও তাঁর পত্নী রিটা উইলসনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দিনকয়েক আগেই সামনে এসেছে, এবার জানা গেল এই মহামামরীর কবলে পড়েছেন অভিনেত্রী ওলগা কুরলেনকো। ইনস্টাগ্রাম পোস্টে নিজেই এই খবর জানিয়েছেন কোয়ান্টাম অফ সোলেস খ্যাত এই তারকা। জেমস বন্ড সিরিজের এই ছবিতে ড্যানিয়েল ক্রেগের গার্লফ্রেন্ডের চরিত্রে অভিনয় করেছিলেন ওলগা। আপতত নিজেকে ঘরবন্দি করে রেখেছেন অভিনেত্রী।

তিনি ইনস্টা পোস্টে লেখেন, 'ঘরবন্দি রয়েছি-পরীক্ষায় দেহে করোনাভাইরাস মিলেছে। গত এক সপ্তাহ ধরেই অসুস্থ। জ্বর এবং দুর্বলতায় ভুগছি। নিজেদের খেয়াল রাখুন এবং সতর্ক থাকুন!'


চল্লিশ বছরের এই তারকা মডেলিং দুনিয়ার পরিচিত নাম। তবে ২০০৭ সালে ‘কোয়ান্টাম অফ সোলেস’-এ অভিনয় করে খ্যাতির শিখরে পৌঁছান ওলগা। ছবিতে বলিভিয়ান সিক্রেট এজেন্ট ক্যামিলা মন্টেসের চরিত্রে অভিনয় করেছিলেন ওলগা।



জন্মসূত্রে ইউক্রেনিয়ান এই অভিনেত্রী আপতত ফরাসি নাগরিক। গত ১০ বছর ধরেই লন্ডনে বসবাস করেন ওলগা কুরলেনকো। তবে আপতত কোথায় রয়েছেন তিনি? সে ব্যাপারে স্পষ্ট কিছু জানা যায়নি।

‘কোয়ান্টাম অফ সোলেস’-ছাড়াও ‘অবলিভিয়ন’, 'দ্য ডেথ অফ স্ট্যালিন' ছবিতে তাঁর অভিনয় বিশেষ নজর কেড়েছে। সম্প্রতি দ্য বে অফ সায়লেন্স ছবির শ্যুটিং শেষ করেছেন ওলগা কুরলেনকো।


বন্ধ করুন