বাড়ি > বায়োস্কোপ > 'সুশান্তকে অন্তরে রাখুন, ওঁর কাজ সেলিব্রেট করুন', বার্তা অনুরাগীদের
ব্যোমকেশ বক্সীর প্রচারে সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
ব্যোমকেশ বক্সীর প্রচারে সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

'সুশান্তকে অন্তরে রাখুন, ওঁর কাজ সেলিব্রেট করুন', বার্তা অনুরাগীদের

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর অনুরাগীদের উদ্দেশে বিশেষ বার্তা দিল তাঁর টিম।

সবসময়ে মুখে এক গাল হাসি লেগেই থাকত। ছিলেন প্রাণোজ্জ্বল। সেই হাসিখুশি মানুষটাই যে আত্মহত্যা করবেন, ঘুণাক্ষরেও বুঝতে পারেননি সুশান্ত সিং রাজপুতের অনুরাগীরা। স্বভাবতই তাঁরা ভেঙে পড়েছেন। সুশান্তের টিমের তরফে সেইসব অনুরাগীদের অনস্ক্রিন ইশানের জীবন সেলিব্রেট করার আর্জি জানানো হল।

রবিবার দুপুর নাগাদ সুশান্তের মৃত্যুর খবর নিশ্চিত করে তাঁর টিমের তরফে বলা হয়, ‘এটা আমরা বলতে ব্যথিত যে সুশান্ত সিং রাজপুত আর আমাদের মধ্যে নেই। তাঁকে নিজেদের অন্তরে রাখার জন্য অনুরাগীদের আর্জি জানাচ্ছি এবং তাঁর জীবন, কাজ সেলিব্রেট করুন। এখনও পর্যন্ত তাঁরা যেমন করে এসেছেন। আমরা সংবাদমাধ্যমকে এই দুঃখের মুহূর্তে ব্যক্তিপরিসর বজায় রাখার আর্জি জানাচ্ছি।’

সকালেই বান্দ্রার (ওয়েস্ট) অ্যাপার্টমেন্ট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। মুম্বই পুলিশের মুখপাত্র ডিসি প্রণয় অশোক বলেছেন, ‘সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। মুম্বই পুলিশ তদন্ত করছে।’ তবে তাঁর বাড়ি থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ। পরে সুশান্তের মৃতদের ময়নাতদন্তের জন্য মুম্বইয়ের কুপারেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

সুশান্তের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন সর্বস্তরের মানুষ। শোকপ্রকাশ করেছেন শাহরুখ খান, অক্ষয় কুমার, করণ জোহর, অনুরাগ কাশ্যপরা। টুইট করে শোকজ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, দিল্লির মুখ্যমন্ত্রী-সহ রাজনীতিবিদরা।

বন্ধ করুন