বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম সাক্ষাতেই হেমা মালিনীকে দেখে কী মনে হয়েছিল ধর্মেন্দ্রর? শুনলে অবাক হবেন

প্রথম সাক্ষাতেই হেমা মালিনীকে দেখে কী মনে হয়েছিল ধর্মেন্দ্রর? শুনলে অবাক হবেন

১৯৮০ সালে চার হাত এক করেছিলেন ধর্মেন্দ্র এবং হেমা মালিনী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

প্রায় বছর সাতেক চুটিয়ে প্রেম করে ১৯৮০ সালে চার হাত এক করেছিলেন ধর্মেন্দ্র এবং হেমা মালিনী।তবে জানেন কি প্রথমবার কোথায় মোলাকাত হয়েছিল এই দুই তারকার? আর সেই প্রথম সাক্ষাতেই হেমাকে দেখে কী মনে হয়েছিল ধর্মেন্দ্রর?

প্রায় বছর সাতেক চুটিয়ে প্রেম করে ১৯৮০ সালে চার হাত এক করেছিলেন ধর্মেন্দ্র এবং হেমা মালিনী। তাঁদের আলাপের পর ঘনিষ্ঠতা বাড়ে বিভিন্ন ছবিতে একসঙ্গে কাজ করার সুবাদে। যদিও এর বহু বছর আগেই প্রকাশ কউরের সঙ্গে বিয়ে সেরে ফেলেছিলেন 'বীরু'। তবে হৃদয় কবেই বা নিয়ম মেনে চলেছে?

তবে জানেন কি প্রথমবার কোথায় মোলাকাত হয়েছিল এই দুই তারকার? আর সেই প্রথম সাক্ষাতেই হেমাকে দেখে কী মনে হয়েছিল ধর্মেন্দ্রর? ২০১৭ সালে নিজের আত্মজীবনী 'হেমা মালিনী: বিয়ন্ড দ্য ড্রিম গার্ল'-এ সেকথা জানিয়েছিলেন ফাঁস করেছিলেন স্বয়ং 'ড্রিম গার্ল'। বিখ্যাত পরিচালক কে এ আব্বাসের 'আসমান মহল' ছবির প্রিমিয়ারে একে ওপরের সঙ্গে প্রথম দেখা হয় ধর্মেন্দ্র এবং হেমার।

হেমা আরও জানিয়েছিলেন তখন সদ্য বলিপাড়ার অন্দরে পা রেখেছেন তিনি।  ওই সময়ে এই ছবির প্রিমিয়ারে স্রেফ নিজের পরিচিতি বাড়াতে হাজির হয়েছিলেন এই কিংবদন্তি বলি-অভিনেত্রী। হেমার মা নিজের হাতে তাঁকে সাজিয়ে দিয়েছিলেন। চোখে কাজল টানার সঙ্গে কাঞ্জিভরম শাড়ি ও মাথার খোঁপায় ফুল গুঁজে হেমা যখন ওই ছবির প্রিমিয়ারের মঞ্চে হাজির হচ্ছেন তখনই তাঁকে সামনাসামনি প্রথমবার দেখেন ধর্মেন্দ্র। হেমাও আড়চোখে দেখেছিলেন তাঁকে। মঞ্চে এগিয়ে যেতে যেতে হেমার কানে এল তাঁর উদ্দেশে ফিসফিস করে পাঞ্জাবি ভাষায় পাশে বসা শশী কাপুরকে ধর্মেন্দ্র বলছেন, 'বাহ! মেয়েটা ভারি সুন্দর দেখতে তো'। যদিও সেইসময় ওই কথা এবং ধর্মেন্দ্র দুটি ব্যাপারকেই এড়িয়ে যাওয়া যুক্তিপযুক্ত মনে হয়েছিল 'ড্রিম গার্ল'-এর। যদিও একটু পরে হেমার পিছনে পিছনে সঞ্চালকের আমন্ত্রণে সাড়া দিয়ে তাঁরা দুজনে মঞ্চেও উঠে দাঁড়িয়েছিলেন হেমার পাশে।

প্রথমবার ধর্মেন্দ্র ও হেমার আলাপ হয় 'তুম হাসিন ম্যায় জওয়ান' ছবির শুটিংয়ে কাজ করতে গিয়ে। সেই শুরু। এরপর আলাপ গড়ায় বন্ধুত্বে। সেখান থেকে ঘনিষ্ঠতায়। 'সীতা ঔর গীতা', 'শোলে', 'বার্নিং ট্রেন' এর মতো বেশ কিছু সুপারহিট ছবিতে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন এই দুই তারকা। শেষমেশ ১৯৮০ সালে হেমার পরিবারের তরফে তীব্র আপত্তি থাকা সত্ত্বেও বিয়ে সেরে ফেলেছিলেন 'বীরু' এবং 'বসন্তী'।

বায়োস্কোপ খবর

Latest News

বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য ‘আমি বাঙাল…’, আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ, ঘটিদের প্রিয় কোন খাবার চেয়ে খেলেন রচনা ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.