বাংলা নিউজ > বায়োস্কোপ > সড়ক ২ এর জের! লক্ষ্মী বম্ব ট্রেলারে ‘লাইক’ ও ‘ডিজলাইক’ সংখ্যা লুকানো হল ইউটিউবে
ফের বিতর্কে লক্ষ্মী বম্ব
ফের বিতর্কে লক্ষ্মী বম্ব

সড়ক ২ এর জের! লক্ষ্মী বম্ব ট্রেলারে ‘লাইক’ ও ‘ডিজলাইক’ সংখ্যা লুকানো হল ইউটিউবে

  • ইউটিউবে অক্ষয়ের ছবির ট্রেলারে লাইক ও ডিজলাইক সংখ্যা লুকানো রয়েছে যা প্রকাশ্যে আসার পর থেকেই নতুন করে ট্রোলিংয়ের মুখে অভিনেতা। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে গোটা বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি। সুশান্তের অকাল মৃত্যুর পর বলিউডের কোনও নতুন কাজকে ট্রোলিং এবং বুলিংয়ের মধ্যে দিয়েই স্বাগত জানিয়েছেন নেটিজেনরা।বলিউডের মাদকযোগের অভিযোগ সেই ক্ষোভের আগুনে ঘি ঢেলেছে। দিন কয়েক আগেই ইন্ডাস্ট্রির বিরুদ্ধে এই পুঞ্জীভূত ক্ষোভ নিয়ে দুঃখ প্রকাশ করেছিলেন অক্ষয় কুমার, জাহির করেছিলেন নিজের হতাশা। এর মাঝেই শুক্রবার মুক্তি পেল অভিনেতার আসন্ন ছবি লক্ষ্মী বম্বের ট্রেলার। বিতর্কের আঁচ থেকে অক্ষয়ের মতো সুপারস্টারের ছবিও রেহাই পাবে না এই আশঙ্ক্ষা আগে থাকতেই ছিল, টুইটারে তার প্রতিফলন ইতিমধ্যেই মাথাচাড়া দিয়েছে। 

তবে সড়ক ২-এর ইতিহাসিক রেকর্ডের পর লক্ষ্মী বম্ব নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে রাজি হয়নি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টার। তাই ইউটিউবে এই ট্রেলার থেকে লাইক এবং ডিজলাইক বটনটি কার্যত গায়েব করে দিয়েছে তাঁরা। অর্থাত্ আপনার হাতে কোনও ভিডিয়ো আপলোড করার সময় সেই ভিডিয়োর লাইক বা ডিজলাইক লুকিয়ে দেওয়ার অপশন খোলা থাকে, সেই পথেই হেঁটেছে ফক্স স্টার ইন্ডিয়া।  

উল্লেখ্য ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশি ডিজলাইক পাওয়া ভিডিয়োর তালিকায় দু নম্বরে রয়েছে সড়ক ২-এর ট্রেলার। আলিয়া ভাটের এই ছবির ট্রেলারে ডিজলাইক সংখ্যা ১৩ মিলিয়ানের বেশি।যদিও লক্ষ্মী বম্ব ছবির সঙ্গে নেপোটিজমের কোনও প্রত্যক্ষ যোগ নেই, অক্ষয় কুমার এবং কিয়ারা আডবানি দুজনেই ‘আউটসাইডার’- তবে রিসক নিতে রাজি নয় কেউই!

এদিনও ফের এই ছবি বয়কটের ডাক উঠল সোশ্যাল মিডিয়ায়, কেউ কেউ আবার লাইক-ডিজলাইক সংখ্যা লুকিয়ে ফেলায় ট্রোল করতে ছাড়েনি অক্ষয়কে। তাঁদের মত- ‘বলিউডের মনে এই ভয়টা থাকা উচিত’। 

যদিও অনেকেই অক্ষয়ের সমর্থনে এগিয়ে এসেছেন। অক্ষয় ভক্তদের দাবি আক্কি সেলফ মেড স্টার। নিজের অসম্ভব জেদ এবং আত্মবিশ্বাসে ভর করে আজ এই খ্যাতি অর্জন করেছেন তিনি,  অক্ষয়ের ছবিকে বয়কটের ডাক দেওয়া অর্থহীন।

রাঘব লরেন্স পরিচালিত তামিল ছবি মুন্নী ২: কাঞ্চনার অফিসিয়্যাল হিন্দি রিমেক লক্ষ্মী বম্ব। এই হরর কমেডি মুক্তি পাবে ৯ নভেম্বর। 

বন্ধ করুন