বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার 'টাইগার' এর মুখোমুখি হবেন 'মর্দানি ২' ছবির ভিলেন বিশাল জেঠওয়া
এবার 'টাইগার ৩' ছবিতে সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বিশাল।
এবার 'টাইগার ৩' ছবিতে সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বিশাল।

এবার 'টাইগার' এর মুখোমুখি হবেন 'মর্দানি ২' ছবির ভিলেন বিশাল জেঠওয়া

  • 'মর্দানি ২' ছবিতে কেন্দ্রীয় চরিত্রে রানি মুখোপাধ্যায় থাকলেও নিজের দাপুটে অভিনয়ে দিয়ে দর্শকদের নজর করেছিলেন নবাগত অভিনেতা বিশাল জেঠওয়া।এবার 'টাইগার ৩' ছবিতে সলমনের মুখোমুখি হতে চলেছেন 'মর্দানি ২'-এর এই ভিলেন।

'মর্দানি ২' ছবিতে কেন্দ্রীয় চরিত্রে রানি মুখোপাধ্যায় থাকলেও নিজের দাপুটে অভিনয়ে দিয়ে দর্শকদের নজর করেছিলেন নবাগত অভিনেতা বিশাল জেঠওয়া। এক বিকৃতমনস্ক ধর্ষক ও সিরিয়াল কিলার-এর ভূমিকায় বিশালের হাড় হিম করা অভিনয় দেখে চমকে গেছিল ছবি সমালোচকের দলও। কিশোর অপরাধী হিসেবে রানির মতো অভিনেত্রীর চোখে চোখ রেখে বিশালের অভিনয় 'মর্দানি ২' ছবিকে নিয়ে গেছিল অন্য পর্যায়ে। এবার ফের একবার বড়পর্দায় ফিরছেন তিনি। 'টাইগার ৩' ছবিতে সলমনের মুখোমুখি হতে চলেছেন 'মর্দানি ২'-এর এই ভিলেন।

সূত্রের খবর, বিশাল নিজেও চাইছেন তথাকথিত বলিপাড়ার নায়ক না হয়ে একজন শক্তিশালী অভিনেতা হিসেবে নিজের কেরিয়ার তৈরি করতে। আর তাঁকে এ ব্যাপারে নাকি পথ দেখাচ্ছেন যশ রাজ ফিল্মস সংস্থার সর্বেসর্বা আদিত্য চোপড়া নিজে। তাই তো কেরিয়ারের শুরুতেই ভিলেন হিসেবে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন বিশাল। তাও আবার রানি মুখোপাধ্যায়ের মত একজন দাপুটে তারকা-অভিনেত্রীর বিপরীতে। এবার ফের তিনি আসছেন। তবে এবারে তাঁর বিপরীতে রানির বদলে দেখা যাবে সলমন খান-কে! 

জানা গেছে, ইতিমধ্যেই 'টাইগার ৩' এর পরিচালক মণীশ শর্মার সঙ্গে ছবির ব্যাপারে চুক্তিপত্রে সইসাবুদ সেরে ফেলেছেন এই তরুণ অভিনেতা। সেই সূত্র মারফত পাওয়া খবরে আরও জানা গেছে যে এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে সলমন থাকলেও নাকি দর্শকের নজর কাড়বে বিশাল অভিনীত ওই চরিত্রটি। ছবির ক্ষেত্রে এতটাই গুরুত্বপূর্ণ সেই চরিত্রের ভূমিকা। শুধু তাই নয়, পর্দায় চরিত্রটি ফুটিয়ে তোলাও যে অত্যন্ত জটিল সেকথাও নাকি ইউনিটের সদস্যদের কাছে প্রকাশ করেছেন পরিচালক স্বয়ং। সুতরাং বিশালের জন্য যে 'টাইগার ৩' যে একটি বেশ বড়সড় চ্যালেঞ্জ হতে চলেছে তা নিয়ে কোনও সন্দেহ নেই।

ইরিমধ্যেই, রাশিয়া, অস্ট্রিয়া, তুরস্কে শ্যুটিং সেরে মুম্বই ফিরে এসেছেন ছবির প্রধান দুই মুখ্যচরিত্র সলমন এবং ক্যাটরিনা কইফ। সূত্রের খবর এবার মাস তিনেকের জন্য মুম্বইতেই নাকি টানা চলবে 'টাইগার ৩' এর শ্যুটিং। তার জন্য তিনি আলাদা আলাদা ফিল্ম স্টুডিওতে তিনটি বিরাট সেটও তৈরি করা হয়েছে।

বন্ধ করুন