বাংলা নিউজ > বায়োস্কোপ > মাস্টারশেফ তৈমুর! পাঁচতারা হোটেলে সইফিনা পুত্রের জন্য রান্নার ক্লাস
ধর্মশালার হোটেলে সইফ, করিনা ও তৈমুর স্টাফদের সঙ্গে (ছবি-@hyattregencydhm ইনস্টাগ্রাম)
ধর্মশালার হোটেলে সইফ, করিনা ও তৈমুর স্টাফদের সঙ্গে (ছবি-@hyattregencydhm ইনস্টাগ্রাম)

মাস্টারশেফ তৈমুর! পাঁচতারা হোটেলে সইফিনা পুত্রের জন্য রান্নার ক্লাস

  • ধর্মশালার এক পাঁচ তারা হোটেলে তৈমুরের জন্য বিশেষভাবে আয়োজন করা হল ‘কালিনারি সেশন'। আর ছোট নেই সইফিনা পুত্র!

ভূত পুলিশের শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা সইফ আলি খান। সময় কাটাতে দিন কয়েক আগে খুদে তৈমুরকে নিয়ে ধর্মশালায় উড়ে গিয়েছিলেন করিনা কাপুর খান। সঙ্গী ছিলেন মালাইকা আরোরা। সেখানে গিয়ে অন্তঃসত্ত্বা মা করিনার সঙ্গে মাটির পাত্র গড়তে আগেই দেখা গিয়েছিল তৈমুরকে। এবার রান্নায় মন দিলেন ছোটে নবাব। তাও আবার পাঁচতারা হোটেলে!

ধর্মশালায় সইফিনার জন্য যে রাজকীয় ব্যবস্থা নেওয়া হয়েছিল হোটেলের তরফে, তাঁর জন্য পতৌদি দম্পতি আগেই ধন্যবাদ জানিয়েছিলেন। এবার হোটেলের তরফে তারকা দম্পতি পরিবারের ছবি পোস্ট করে পালটা ধন্যবাদ জানানো হল, এবং সেখানেই ‘মাস্টার তৈমুর’ এর রান্না প্রতি ভালোবাসার কথাও জানতে পারল অনুরাগীরা। 

ধূসর জাম্প স্যুটের উপর শেফের অ্যাপ্রন পরে ভারি মিষ্টি লাগছিল তৈমুরকে। সেই অ্যাপ্রনের উপর নামও লেখা ছিল তৈমুরের। মোল্ডের ভিতর চকোলেট ঢালতে দেখা গেল তৈমুরকে। ছেলের এই কুকিং শেখার ক্লাসের সাক্ষী ছিলেন সইফ-করিনাও। হোটেলের স্টাফদের সঙ্গে হাসিমুখে ছবি তুলতে দেখা গিয়েছে তাঁদের।  সাদা পোশাকে কালো কোর্টে ধরা দেন সইফ, মিশমিশে কালো ট্র্যাক স্যুট পরে খুব সাধারন লুকসে ধরা দেন মম টু-বি করিনা। ছবিতে অভিনেত্রীর বেবি বাম্প স্পষ্ট। 

ছোট্ট তৈমুরের জন্য হোটেলের তরফে নানা ধরনের চকোলেটের ব্যবস্থা করা ছিল, ছিলেন সুপরাম্যান, ব্যাটম্যানরা। 

ধর্মশালার প্রাকৃতিক পরিবেশের মাঝে শ্যুটিংয়ের ফাঁকে সপরিবারে দুর্দান্ত কিছু সময় কাটিয়েছেন সইফ-করিনা-তৈমুররা তা বেশ স্পষ্টভাবেই উঠে এসেছে করিনার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। ধর্মশালার আবহাওয়া এবং প্রিয় মানুষের সঙ্গে সময় উপভোগ করেছন তাঁরা।

নতুন বছরেই সইফ-করিনার ঘরে আসছে নতুন অতিথি, আর ছোট থাকবে না তৈমুর। এবার বড় দাদার ভূমিকায় দেখা যাবে তাঁকে। সেই প্রস্তুতি শুরু করে দিয়েছে সে। পাশাপাশি চলতি মাসেই চার পূর্ণ করে ফেলবে তৈমুর। ২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্ম হয়েছিল সইফিনা পুত্রের। জনপ্রিয়তার বিচারে বলিউডের যে কোনও তারকা কে টক্কর দেয় এই খুদে তারকা।

বন্ধ করুন