বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আত্মবিশ্বাস ভেঙে গিয়েছিল’, টাস্ক চোটে অস্ত্রোপচারের পর বাড়ি ফিরলেন দেবলীনা
দেবলীনা ভট্টাচার্য

‘আত্মবিশ্বাস ভেঙে গিয়েছিল’, টাস্ক চোটে অস্ত্রোপচারের পর বাড়ি ফিরলেন দেবলীনা

  • বিগ বসের ঘরে পোল টাস্কের সময় পায়ে চোট পেয়েছিলেন দেবলীনা।

গত সপ্তাহেই ‘বিগ বস’এর ঘর থেকে বাদ পড়েছেন দেবলীনা ভট্টাচার্য। পোল টাস্কের সময় পায়ে চোট পেয়েছিলেন তিনি। চোট এতটাই গুরুতর ছিল, যে শো থেকে বাধ্য হয়ে বেরিয়ে আসতে হয় তাঁকে। প্রায় ১৫ ঘণ্টার উপর পোল টাস্কে একভাবে দাঁড়িয়ে থাকার জন্য মূলত এই চোট পান তিনি।

সম্প্রতি নিজের শারীরির অবস্থার আপডেট নিয়ে নেটমাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেছেন দেবলীনা। অস্ত্রোপচারের পর তিনি অনেকটাই সুস্থ আছেন। হাঁটা-চলার অভ্যাস করছেন। পোষ্যের সঙ্গে খেলা করছেন অভিনেত্রী। ‘দিল হ্যায় ছোটা সা’ গানের সঙ্গে এই মুহূর্তুগুলো ক্যামেরাবন্দি করে ভিডিয়ো শেয়ার করেছেন নায়িকা। 

‘বিগ বস’ ১৫-এর ঘরে নিজের অভিজ্ঞতা সম্পর্কে জানিয়ে দেবলীনা লিখেছেন, ‘বিগ বস ১৫-এর যাত্রা আমার কাছে রোলার কোস্টার রাইডের মতো ছিল। শারীরিক এবং মানসিক অনেক উত্থান-পতনের মধ্যে দিয়ে গিয়েছি আমি। আপনারা সকলেরই জানে, পোল টাস্কের সময় আমি চোট পেয়েছি। পা ফেলার ক্ষমতা হারিয়েছিলাম। ঘর থেকে বেরিয়ে এসে তড়িঘড়ি আমাকে নার্ভ ডিকম্প্রেশন সার্জারি করতে হয়েছিল’।

আরও লেখেন, ‘সেই সময় আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছিলাম আমি। মা-ভাইকে ছাড়া এই লড়াইটা আমি মোকবিলা করে উঠতে পারতাম না। এসব নিয়ে চিন্তা করার সময় ছিল না(একটি দিনও নয়)। তাই আমি অবিলম্বে অস্ত্রোপচার করেছিলাম। এই কঠিন সময়ে আমার ইচ্ছাশক্তি এবং ঈশ্বরের প্রতি বিশ্বাস ছিল আমার শক্তি’।

অবশেষে তিনি লেখেন, ‘এবং অবশেষে, আজ আমি আমার ভালোবাসা @angel_bhattacharjee-এর সঙ্গে সমস্ত অসুবিধা এবং চ্যালেঞ্জের সঙ্গে লড়াই করে বাড়ি ফিরে এসেছি। আমি তোমাদের সবাইকে ভালোবাসি। আশীর্বাদ এবং প্রার্থনার জন্য তোমাকে ধন্যবাদ মা। ধন্যবাদ ভাই, শান, হর্ষিতা, সাদিয়া, ঝন্টু, সৃষ্টি, লক্ষ্মী, বিকাশ আমার যত্ন নেওয়ার জন্য। আমার সমস্ত ভক্ত, শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ আমাকে আপনার প্রার্থনায় রাখার জন্য। এবং শেষ পর্যন্ত সত্যিই নিজেকে ধন্যবাদ জানাতে চাই, হাল না ছাড়ার জন্য। অনেক দূর যেতে হবে। সুস্থ হতে সময় লাগবে। কিন্তু শীঘ্রই সুস্থ হয়ে উঠব’।

দেবলীনা এবং সহ-প্রতিযোগী রেশমি দেশাই পোল টাস্কের সময় খুব ভালো পারফর্ম করেছিলেন। সারা রাত দাঁড়িয়ে থাকার পরেও হাল ছেড়ে দেননি তাঁরা। 'বিগ বস ১৫'-এর বিজয়ী তেজস্বী প্রকাশ।

 

 

বন্ধ করুন