বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অনাথ হয়ে গেলাম’, মাতৃহারা পরিচালক সুধীর মিশ্রা! শোকবার্তা অনিল-আয়ুষ্মানদের
সুধীর মিশ্রা 

‘অনাথ হয়ে গেলাম’, মাতৃহারা পরিচালক সুধীর মিশ্রা! শোকবার্তা অনিল-আয়ুষ্মানদের

  • প্রয়াত পরিচালক সুধীর মিশ্রার মা। শোকস্তব্ধ পরিচাল নিজেই টুইট করে সে কথা জানালেন। 

মা-কে হারালেন ‘হাজারো খোয়াইশে আয়সি’ পরিচালক। সোমবার নিজেই টুইট করে মায়ের মৃত্যু সংবাদ জানান পরিচালক সুধীর মিশ্র। টুইটার পোস্টে শোকস্তব্ধ পরিচালক লেখেন, ‘এবার অনাথ হয়ে গেলাম’। অনিল কাপুর, ফারহান আখতার, মনোজ বাজপেয়ী, আয়ুষ্মান খুরানা-সহ বলিউডের একাধিক সেলেব ওই পোস্টে সুধীর মিশ্রার পরিবারের প্রতি সমবেদন জ্ঞাপন করেছেনষ

টুইটারের দেওয়ালে ‘চামেলি’ পরিচালক লেখেন, ‘আমার মা চলে গেলেন অসীমের পথে, এক ঘন্টা আগে। আমি ও আমার বোন তাঁর হাত শক্ত করে ধরেছিলাম, যখন তিনি গেলেন। এবার আমি প্রকৃতঅর্থে অনাথ হয়ে গেলাম’। এই টুইটের জবাবে অনিল কাপুর লেখেন, ‘সমবেদনা সুধীর’। ফারহান লেখেন,'গভীর সমবেদনা, নিজের খেয়াল রাখুন'।

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় খুব ছোট বয়সেই হারিয়েছেন বাবা-মা'কে। এই বাঙালি অভিনেতা পরিচালকের উদ্দেশে লেখেন, ‘অন্তর থেকে সমবেদনা জানাচ্ছি, আমিও এক অনাথ’।

সূুত্রের খবর এদিন (মঙ্গলবার) শেষকৃত্য সম্পন্ন হয়েছে পরিচালকের মায়ের। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন পরিচালকের মা, হাসপাতালে ভর্তিও ছিলেন। সে কথা সোশ্যাল মিডিয়ায় জানান পরিচালক। 

 জাতীয় পুরস্কারজয়ী এই পরিচালক প্রায় তিন দশক ধরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তাঁর পরিচালিত শেষ ছবি ‘সিরিয়াস মেন’ ইন্টারন্যাশন্যাল এমি পুরস্কারের জন্য মনোনীত হয়েছিল। নওয়াজ ও ভূমি পেদনেকরকে নিয়ে নিজের পরবর্তী থ্রিলার ‘আফওয়া’ তৈরি করছেন সুধীর মিশ্রা। 

 

বন্ধ করুন