বাংলা নিউজ > বায়োস্কোপ > লাথি মারছে নেহার পেটের বেবি! ফুচকা খেতে গিয়ে চিৎকার করে উঠলেন গায়িকা
ভিডিও পোস্ট করলেন নেহা
ভিডিও পোস্ট করলেন নেহা

লাথি মারছে নেহার পেটের বেবি! ফুচকা খেতে গিয়ে চিৎকার করে উঠলেন গায়িকা

  • নেহার বেবি বাম্পের রহস্য সমাধান হয়েছে, তবে নতুন বরকে সঙ্গে নিয়ে মজা করবার কোনও সুযোগ হাতছাড়া করছেন না নেহা কক্কর।

নেহা কক্করের বেবি বাম্পের রহস্য শেষ পর্যন্ত সমাধান হল। ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে নেহা-রোহনপ্রীতের গানের ভিডিও ‘খ্যায়াল রাখ্যা কর’। রোম্যন্টিক মিউজিক ভিডিয়োতে গান গেয়েছেন খোদ নেহা কক্কর। ভিডিও উপস্থাপনায় রয়েছেন নেহা এবং রোহনপ্রীত। 

এবার নকল বেবি বাম্প নিয়ে বিহাইন্ড দ্য সিন স্বামী রোহনপ্রীতের সঙ্গে মজা করতে দেখা গেল নেহাকে। শ্যুটের একটি মজার ভিডিও শেয়ার করেছেন গায়িকা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে দেখা যাচ্ছে রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছেন তিনি। পাশে দাঁড়িয়ে স্বামী রোহনপ্রীত। আচমকা নেহা চিৎকার করে উঠলেন, 'আহ, কিক মার রাহা', অর্থাৎ ‘আহ লাথি মারছে!’ সঙ্গে সঙ্গে নেহার পেটে হাত রাখলেন রোহন। ফুচকা ওয়ালা তো এসব কাণ্ড দেখে হতবাক!

ভিডিয়োটি শেয়ার করে নেহা লিখেছেন, ‘আমাদের ভালোবাসা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। ‘খ্যায়াল রাখ্যা কর’ ১ নম্বর-এ ট্রেন্ড করছে’। 

ভিডিওতে গানের মাধ্যমে এক অন্তঃসত্ত্বা মহিলার গল্প তুলে ধরেছেন নেহা। যেখানে দেখা যাচ্ছে, গর্ভাবস্থায় সন্তান জন্মের আগে নিজের স্বামীকে হারিয়েছেন সেই মহিলা। এরপরই একা হাতে ছেলেকে মানুষ করেছেন তিনি। 

‘খ্যায়াল রাখ্যা কর’ মিউজিক ভিডিওতে গানের গলা দিয়েছেন খোদ নেহা কক্কর, গানের প্রযোজনায় রয়েছেন অনশূল গার্গ। পরিচালনায় রয়েছেন আগাম মান এবং আজিম মান।

বন্ধ করুন