বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 9: দাদাগিরির সেট থেকে ছবি পোস্ট সৌরভের, ছোট পর্দায় দাদার কামব্যাক ঘিরে উত্তেজনা
সৌরভ গঙ্গোপাধ্যায় 
সৌরভ গঙ্গোপাধ্যায় 

Dadagiri 9: দাদাগিরির সেট থেকে ছবি পোস্ট সৌরভের, ছোট পর্দায় দাদার কামব্যাক ঘিরে উত্তেজনা

  • দাদাগিরি-র নতুন সিজনের ঘোষণা করলেন সৌরভ। 

দাদার গুগলির মুখোমুখি হতে প্রস্তুত তো? শীঘ্রই ছোটপর্দায় ‘দাদাগিরি’র নতুন সিজন নিয়ে ফিরছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে জাদু ছড়িয়েছেন মহারাজ, এবার হোম ম্যাচ নিয়ে ব্যস্ত হওয়ার পালা। 

‘দাদাগিরি’র নতুন সিজনের প্রোমো আগেই সামনে এসেছিল, আর মঙ্গলবার সন্ধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায় স্বয়ং ‘দাদাগিরি’র শ্যুটিং সেট থেকে ছবি পোস্ট করলেন। ‘দাদাগিরি’র লোগোর সামনে দাঁড়িয়ে সঞ্চালক সৌরভ। সেই ছবির সঙ্গে ক্যাপশনে জুড়ে দিয়েছেন, ‘আরও একটি সিজনের শুরু’। ছবিতে দেখা গেল সাদা শার্টের উপর সবুজ রঙা ব্লেজার পরে আছেন দাদা, সঙ্গে নীল রঙা টাইয়ের উপর সাদা পোলকা ডট। একই রকম একই রঙের রুমাল বুক পকেটে গোঁজা, চমশা চোখে ক্যামেরার দিকে তাক করে পোজ দিচ্ছেন সৌরভ। 

দাদার এই ঘোষণা ইতিমধ্যেই এক লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। কমেন্ট বক্সে নিজেদের এক্সাইটমেন্টের কথা জানাতে ভোলেননি তাঁরা। গায়ক অনীক ধর তো লিখেই ফেলেছেন, ‘দাদা, তোমার গুগলিতে এবার কিন্তু আমি আউট হব না’। 

২০০৯ সালে জি বাংলা চ্যানেলে প্রথম সম্প্রচারিত হয়েছিল এই ক্যুইজ শো। তারপর থেকে সাতটি সিজনে সঞ্চালনার দায়িত্ব পালন করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে, শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। শোনা যায়, সেবার TRP অনেকটাই পড়েছিল। তাই ফের ফিরিয়ে আনা হয় সৌরভকেই। চলতি বছরও গুজব ছড়িয়ে ছিল সৌরভ নাকি, সরে দাঁড়াচ্ছেন ‘দাদাগিরি’ থেকে, তবে সব জল্পনায় জল ঢেলে ফের স্বমহিমায় ফিরছেন সৌরভ। এই সিজনে দাদাগিরি-র থিম-- হাত বাড়ালেই বন্ধু হয়।

গত বছর ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছিল সিজন ৮-এর গ্র্যান্ড ফিনালে। নতুন সিজন কবে থেকে শুরু হবে সেই নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা এখনও হয়নি, তবে পুজোর আগেই ছোটপর্দায় ফিরবেন দাদা, এমন খবর। 

বন্ধ করুন