বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমরা পড়ে যাই, ভেঙে যাই, ব্যর্থ হই', আলিয়ার নয়া পোস্টে বাড়ছে জল্পনা
অভিনেত্রী আলিয়া ভাট (ছবি ইনস্টাগ্রাম)
অভিনেত্রী আলিয়া ভাট (ছবি ইনস্টাগ্রাম)

'আমরা পড়ে যাই, ভেঙে যাই, ব্যর্থ হই', আলিয়ার নয়া পোস্টে বাড়ছে জল্পনা

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সামাজিক মাধ্যমে নানা ভাবে আক্রমণ এবং ট্রোলিংয়ের শিকার অভিনেত্রী আলিয়া ভাট। নেটিজেনের একাংশের তরফে বার বারই তাঁকে ‘স্টার কিড’ বলে আক্রমণ করা হয়েছে।

প্রাণোচ্ছল মেয়ে আলিয়া ভাট। কিন্তু সেই উচ্ছলতা কোথায়? সম্প্রতি সামাজিক মাধ্যমে তিনি জ্ঞান এবং শক্তির কথা শেয়ার করছেন। কিন্তু কেন? হঠাৎ কী হল অভিনেত্রীর! ভক্তদের মনে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। অনুমান করা হচ্ছে, এত ট্রোলের জন্য এত চুপ আলিয়া। 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আলিয়া একটি ছবি পোস্ট করেন। জীবনের ওঠাপড়ার বিষয়ে লেখা রয়েছে তাতে। লেখা রয়েছে, ‘আমরা পড়ে যাই, আমরা ভেঙে যাই, আমরা হেরে যাই। ফের আমরা উঠে দাঁড়াই, আমরা ঠিক হয়ে উঠি, আমরা অতিক্রম করে যাই’। তবে কী আচমকা কেন আলিয়া সেই পোস্ট করেছেন, তা নিয়ে জল্পনা বেড়েছে।

আলিয়া ভাটের ইনস্টাগ্রাম স্টোরি
আলিয়া ভাটের ইনস্টাগ্রাম স্টোরি

প্রসঙ্গত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সামাজিক মাধ্যমে নানা ভাবে আক্রমণ এবং ট্রোলিংয়ের শিকার অভিনেত্রী আলিয়া ভাট। নেটিজেনের একাংশের তরফে বার বারই তাঁকে ‘স্টার কিড’ বলে আক্রমণ করা হয়েছে। বাকি সব বলিউড তারকা সন্তানের মতো অভিনেত্রীও নেটিজেনের রোষের মুখে পড়েন। আলিয়ার বোন শাহিনও কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেছিলেন যেখানে তাঁদের মৃত্যু কামনা পর্যন্ত করা হয়েছিল। তবে সেই সময় চুপ থাকতে দেখা যায় অভিনেত্রীকে।

ছবির প্রোমোশানে সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, যেভাবে তিনি সামাজিক মাধ্যমে ট্রোল এবং হিংসার শিকার হচ্ছেন তাঁর পরিবর্তে তিনি সকলের মধ্যে ভালোবাসা ছড়িয়ে দিতে চান। তিনি বলেন, 'নতুন কর্মক্ষেত্রে তাঁর কাজের পরিবর্তে অন্যকিছু দেখার সময় হয়ে ওঠে না। তিনি মনে করেন, এই পৃথিবীতে প্রত্যেকের একে অপরের প্রতি সহানুভূতিশীল হওয়া উচিত। ‘জীবনে প্রশংসা কম, ঘৃণা বেশি পেলাম’ বলে জানিয়েছেন তিনি। 

আলিয়াকে ‘ব্রহ্মাস্ত্র’-তে রণবীর কাপুর এবং অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে। ছবির পরিচালনায় রয়েছেন অয়ন মুখোপাধ্যায়। 

বন্ধ করুন