বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখকে তারকা করার পিছনে হাত ছিল আরমান কোহলির! স্বীকার করেছিলেন স্বয়ং 'বাদশাহ'
আরমান কোহলিকে নিজের কেরিয়ারের জন্য ধন্যবাদ জানিয়েছিলেন শাহরুখ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
আরমান কোহলিকে নিজের কেরিয়ারের জন্য ধন্যবাদ জানিয়েছিলেন শাহরুখ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

শাহরুখকে তারকা করার পিছনে হাত ছিল আরমান কোহলির! স্বীকার করেছিলেন স্বয়ং 'বাদশাহ'

  • শনিবার রাতে আরমান কোহলির বাড়ি থেকে উদ্ধার হয় মাদক। রবিবার সকালে তাঁকে গ্রেফতার করল এনসিবি।তবে জানেন কি শাহরুখ খানের তারকা হয়ে ওঠার পিছনে হাত ছিল আরমানের?স্বয়ং 'বাদশাহ'-ই একবার প্রকাশ্যে করেছিলেন এই মন্তব্য!

শনিবার রাতে আরমান কোহলির বাড়ি থেকে উদ্ধার হয় মাদক। তারপর তাঁকে তখনই জেরার জন্য নিয়ে যাওয়া হয় মুম্বইতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র দফতরে। রবিবার সকালে তাঁকে গ্রেফতার করল এনসিবি। আজ তাঁকে তোলা হবে দায়রা আদালতে। তবে জানেন কি শাহরুখ খানের তারকা হয়ে ওঠার পিছনে হাত ছিল আরমানের? একথা কোনও শাহরুখ-নিন্দুক কিংবা সমালোচকের কথা নয়, স্বয়ং 'বাদশাহ'-ই একবার প্রকাশ্যে করেছিলেন এই মন্তব্য!

১৯৯২ সালে 'বিরোধী' ছবির মাধ্যমে বলিপাড়ায় ডেবিউ করেছিলেন আরমান। এরপর অবশ্য টিনসেল টাউন থেকে প্রায় হারিয়েই যান তিনি। প্রায় বছর দশেক পর 'জানি দুশমন' ছবির মাধ্যমে বলিউডে ফের কামব্যাক করেছিলেন আরমান। তবে সেবারও জমেনি আরমানের এই ছবি। কয়েক বছর চুপ থেকে 'বিগ বস'-এর ৭ নম্বর সিজনে ফের একবার হাজির হয়েছিলেন এই বলি-অভিনেতা। সম্ভবত নিজের কেরিয়ারে তিনি সবচেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন সলমনের ‘বিগ বস ৭’ এর মাধ্যমেই। ২০১৬ সালে ছোটপর্দায় 'ইয়াদো কী বারাত' অনুষ্ঠানে এসে এই আরমানের উদ্দেশেই নিজের কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন শাহরুখ।

নিজের বাদশাহচিত ভঙ্গিতে শাহরুখ জানিয়েছিলেন তাঁর ডেবিউ ছবিতে ঋষি কাপুর এবং দিব্যা ভারতীর সঙ্গে অভিনয় করার কথা ছিল আরমানের। পোস্টারও ছাপা হয়ে গেছিল যেখানে দিব্যা ভর্তির সঙ্গে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন আরমান। শেষপর্যন্ত অন্য ছবির ডেটের সঙ্গে 'দিওয়ানা'-র ডেট মাইল যাওয়াতে এই ছবি ছেড়ে দেন আরমান। সেই জায়গায় সুযোগ পেয়েছিলেন শাহরুখ। 'বাদশাহর কথায়, 'আজকে আমরা তারকা হওয়ার পিছনে কৃতিত্ব আরমান মালিকের'।

অন্যদিকে, এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে আরমান জানিয়েছিলেন আজ পর্যন্ত শাহরুখের সঙ্গে এ ব্যাপারে তাঁর কোনও কথা হয়নি। 'দিওয়ানা' ছাড়ার কোনও আফসোস আজও তাঁর নেই। তাঁর কথায়, 'সত্যি কথা বলতে, কী হতে পারত কী হয়েছে এসব ভাবলে তো বাঁচায় মুশকিল হয়ে যাবে। তাই একদম আমি সেসব ভাবি না। তবে আমার বিশ্বাস শাহরুখের জায়গায় আমি যদি 'দিওয়ানা'-তে অভিনয় করতাম তাহলে মোটেই সেই ছবি এত হিট কোর্ট না। যদি আমার একটা 'না' বলাতে শাহরুখের মত এতবড় তারকাকে বলিউড পেয়েছে বলেমনে করা হয়, তাহলে আমার অখুশি হওয়ার কোনও কারণই নেই'।

বন্ধ করুন