বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-Sourav: ‘বস ইজ আউট’, বিগ বি-র ছবিতে মন্তব্য মহারাজের, সৌরভকে পালটা জবাব 'অলস' অমিতাভের
অমিতাভের ছবিতে মন্তব্য সৌরভের

Amitabh-Sourav: ‘বস ইজ আউট’, বিগ বি-র ছবিতে মন্তব্য মহারাজের, সৌরভকে পালটা জবাব 'অলস' অমিতাভের

  • সোশ্যাল মিডিয়ায় জমে উঠল বিগ বি আর দাদা-র আড্ডা। 

বয়স শুধুই একটা সংখ্যা মাত্র সে কথা তো হামেশাই প্রমাণ করে দেন অমিতাভ বচ্চন। ৭৮ বছর বয়সী এই অভিনেতা আজও দাপটের সঙ্গে রুপোলি পর্দায় ঝড় তোলেন। ছোট পর্দাতেও সঞ্চালক অমিতাভের সামনে ফেল সব্বাই। বুধবার ইনস্টাগ্রামে একদম ‘ফ্রেশ’ ছবি পোস্ট করলেন বিগ বি। ক্যাজুয়াল পোশাকে কাজের উদ্দেশ্যে রওনা দিয়েছেন অমিতাভ। সেই ছবিতে মুগ্ধ নেটপাড়া, বাদ পড়লেন না সৌরভ গঙ্গোপাধ্যায়ও। 

মুম্বইয়ে উর্ধ্বমুখী করোনার গ্রাফ, তবে বাড়িতে জবুথবু হয়ে বসে থাকতে না-রাজ অমিতাভ। ছবিতে অমিতাভের দেখা মিলল ঘন নীল প্যান্ট আর ম্যাচিং হুডিতে, মাথায় একই রঙের টুপি। শাহেনশার এই উবের কুল লুকে ফিদা সব্বাই। অমিতাভের হুডির উপরে লেখা ‘ফগ সিটি’। ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘ঠিক… আপনারা একদম ঠিক, মুম্বই মোটেই ফগ (কুয়াশা) সিটি নয়… মুম্বই একদম ঝলমলে, শুধু শূন্যতা দূর করতে আমাদের সকলকে আলোকিত করুন এই কোভিডের হাত থেকে…দূর.. আপনারা জানেন আমি কী বলতে চাইছি’।

অমিতাভের এই ছবির কমেন্ট বক্সে মন্তব্যের ঝড়। লাখো অনুরাগীর ভিড়ে মন্তব্য করে বসেন বাংলার মহারাজ। সৌরভ লেখেন, ‘বস ইজ আউট… বয়স শুধুই একটা সংখ্যা মাত্র’। পালটা জবাব দিতে ভোলেননি বিগ বি। সৌরভের উদ্দেশে তাঁর বার্তা, ‘আরে বেরোতে হতো হবেই, বড্ড বেশি সময় অসলভাবে কাটালাম’। 

অমিতাভের পোস্ট
অমিতাভের পোস্ট

গত অক্টোবরেই কেবিসির মঞ্চে বিগ বি-র অতিথি হিসাবে হাজির ছিলেন সৌরভ, সঙ্গী সেহবাগ। হাসি,আড্ডায় জমে উঠেছিল মঞ্চ। প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিন্ডেটের সঙ্গে দারুণ সম্পর্ক অমিতাভ ও তাঁর পরিবারের। 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই ভীষণ অ্যাক্টিভ অমিতাভ। টুইটারের পাশাপাশি আজকাল ফটো শেয়ার প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামেও ভালোই সময় কাটাচ্ছেন তিনি। বলি সুন্দরীদের চেয়ে ফলোয়ার সংখ্যার বিচারে এই প্ল্যাটফর্মে পিছিয়ে থাকায় আক্ষেপ প্রকাশ করতেও দেখা গিয়েছে তাঁকে। 

অমিতাভকে শেষ দেখা গিয়েছে ‘চেহরে’ ছবিতে। মুক্তির অপেক্ষায় রয়েছে বিগ বি-র ‘ব্রহ্মাস্ত্র’। এছাড়াও ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি রিমেক, উঁচাই, রানওয়ে ৩৪, গুডবাই-এর মতো ছবি রয়েছে অমিতাভের ঝুলিতে। 

বন্ধ করুন