বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বামীকে সন্ত্রাসবাদী ও পাকিস্তানির তকমা, ক্ষোভ প্রকাশ বলিউড অভিনেত্রীর
ঊর্মিলা মাতন্ডকর
ঊর্মিলা মাতন্ডকর

স্বামীকে সন্ত্রাসবাদী ও পাকিস্তানির তকমা, ক্ষোভ প্রকাশ বলিউড অভিনেত্রীর

  • কাশ্মীরি ব্যবসায়ী মোহসিন আখতার মীরের সঙ্গে চার বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। 

কয়েকদিন আগেই রাজনীতিতে পা রেখেছেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর।কংগ্রেস হয়ে উদ্ধব ঠাকরের শিবসেনায় যোগ দিয়েছেন তিনি। বিয়ে করেছেন ইসলাম ধর্মাবলম্বী এক ব্যক্তিকে। বিয়ের পর থেকেই সামাজিক মাধ্যমে তিনি ট্রোলের শিকার, সে নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেত্রী। 

সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তাঁর স্বামীকে সন্ত্রাসবাদী বলে আখ্যা দেওয়া হয়। এমনকী তাঁকে পাকিস্তানির তকমা দেওয়া হয়। তিনি আরও অভিযোগ করেন, কেউ তাঁর উইকিপিডিয়ার পেজে তাঁর মা-বাবার নাম পরিবর্তন করে রুকসানা আহমেদ এবং শিবিন্দ্র সিংহ করে দিয়েছে। কিন্তু তাঁদের প্রকৃত নাম সুনীতা মাতন্ডকর এবং শ্রীকান্ত মাতন্ডকর। যা দেখে অত্যন্ত ক্ষুব্ধ হয়ে যান অভিনেত্রী। সেইসব ঘটনাকে খুবই দুঃখজনক বলেন তিনি। তাঁর পরিবারকে এসবের জন্য অনেক হেনস্থা হতে হয়েছে বলে জানান। প্রসঙ্গত, উইকিপিডিয়া একটি ওপেন এনসাইক্লোপিডিয়া, সেখানে যে কেউ এডিট করতে পারে। 

কাশ্মীরি ব্যবসায়ী মোহসিন আখতার মীরের সঙ্গে চার বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। অন্য ধর্মাবলম্বী ব্যক্তিকে বিয়ে করার জন্য একটি অংশের সমালোচনার সম্মুখীন হতে হয় তাঁকে। অভিনেত্রী আরও জানিয়েছেন, সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষকে বিয়ে করলেও নিজের ধর্ম ত্যাগ করেননি তিনি। দম্পতি তাঁদের নিজেদের ধর্ম পালন করেন নিয়ম মেনেই।

দিন কয়েক আগে সাইবার ক্রাইমের শিকার হয়েছিলেন উর্মিলা মাতন্ডকর। জানা যায়, হ্যাক করা হয়েছিল অভিনেত্রী তথা রাজনীতিবিদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। যদিও মুম্বই পুলিশের সাইবার সেল এবং ইনস্টগ্রাম কর্তৃপক্ষের সহায়তায় চটজলদি সমস্যার সমাধান হয়ে যায়। নিজের অ্যাকাউন্ট তিনি ফেরত পান।

বন্ধ করুন