বাড়ি > বায়োস্কোপ > হিরোর সঙ্গে শুতে রাজি হলে দুই মিনিটের রোল দিত- জয়া বচ্চনকে সপাট জবাব কঙ্গনার
কঙ্গনা রানাওয়াত  (PTI)
কঙ্গনা রানাওয়াত  (PTI)

হিরোর সঙ্গে শুতে রাজি হলে দুই মিনিটের রোল দিত- জয়া বচ্চনকে সপাট জবাব কঙ্গনার

  • কঙ্গনা বনাম জয়া বচ্চন, রাউন্ড ২। 

গতকাল শুরু করেছিলেন জয়া বচ্চন। রাজ্যসভা থেকে সরাসরি কঙ্গনাকে আক্রমণ করেছিলেন তিনি বলিউডকে হেয় করার অভিযোগে। জয়া বলেছিলেন যে কিছু লোক যে থালিতে খাচ্ছে, সেখানেই থুতু ফেলছে। স্বাভাবিক ভাবে চুপ করে শোনেননি কুইন। গতকালের পর ফের আরেক প্রস্ত জয়া বচ্চনকে আক্রমণ করেছেন তিনি। 

এদিন কঙ্গনা হিন্দিতে টুইটারে বলেন, 'কোন থালির কথা বলছেন জয়া বচ্চন। সেই থালি যেখানে দুই মিনিটের রোল, একটা রোম্যান্টিক সিন আর একটা আইটেম সং অফার করা হয়, তাও হিরোর সঙ্গে শোয়ার পর'। এরপর কঙ্গনা বলেন যে বলিউড ইন্ডাস্ট্রিকে ফেমিনিজম শিখিয়েছেন তিনি, জাতীয়তাবাদি ছবি করে প্লেট সাজিয়েছেন। 

বলিউডকে নর্দমার সঙ্গে তুলনা করেছিলেন কঙ্গনা সুশান্ত মৃত্যু ও পরবর্তী সময়ের ড্রাগ তদন্তের প্রসঙ্গে। সেই কথার বিপক্ষে তীব্র প্রতিবাদ জানান জয়া বচ্চন সংসদে জিরো আওয়ারে। কিন্তু তার ফলে কঙ্গনা রানাওয়াত ও কিছুটা হলেও সুশান্ত সিং রাজপুতের ভক্তদের চক্ষুশূল হয়ে উঠলেন অভিনেত্রী তথা সমাজবাদী পার্টির সাংসদ। সোশ্যাল মিডিয়ায় অনেকেই জয়া বচ্চনকে তীব্র ভাবে আক্রমণ করেছেন কঙ্গনার বিরুদ্ধে বলার জন্য। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে বচ্চন পরিবারের বাড়ি জলসার সামনে পুলিশের প্রহরা বৃদ্ধি পেয়েছে। 

তবে জয়া বচ্চনের সমর্থনে এগিয়ে এসেছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর, রিচা চাড্ডা, অনুভব সিনহা, ফারহান আখতার ও কুনাল কামরা। তারা সবাই মনে করেন যে বলিউডকে যেভাবে হেয় করা হচ্ছিল, তার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ বার্তা দিয়েছেন জয়া বচ্চন, তাও একেবার সংসদ থেকে। 

 

বন্ধ করুন