বাংলা নিউজ > বায়োস্কোপ > Beckham-Mouni: সেক্স গড বেকহ্যামকে টেক্কা দিলেন বাংলার মেয়ে মৌনি, নেটদুনিয়ায় সুপার ভাইরাল ছবি
দেখা হল দুজনের!
দেখা হল দুজনের!

Beckham-Mouni: সেক্স গড বেকহ্যামকে টেক্কা দিলেন বাংলার মেয়ে মৌনি, নেটদুনিয়ায় সুপার ভাইরাল ছবি

  • কাতারে দেখা হল দুজনের! বেকহ্যামকে দেখে মন্ত্রমুগ্ধ ‘ফ্যান গার্ল’ মৌনি। হিংসে হচ্ছে এই ছবি দেখে? 

হিন্দি টেলিভিশনের ‘নাগিন’ মৌনি রায়ের সঙ্গে একফ্রেমে ইংল্যান্ডের প্রাক্তন তারকা ফুটবলার ডেবিড বেকহ্যাম! পোশাকেও রং মিলান্তি, পরস্পরের কোমর জড়িয়ে রোম্যান্টিক পোজ দিলেন দুজনে! এই ছবি দেখে ভারতীয় ফুটবল ফ্যানেরা মূর্ছা যাওয়ার জোগাড়। ইনস্টাগ্রামের দেওয়ালে বেকহ্যামের সঙ্গে এই ছবি শেয়ার করে নিয়েছেন মৌনি। নায়িককা নিজেও বিশ্বাস করতে পারছেন না, ডেবিড বেকহ্যামকে কাছে পেয়ে উত্তেজিত মৌনি, ছবির ক্যাপশনে লিখেছেন- ‘এটা কী ঘটল???’

বলিউডের সঙ্গে নিবিড় যোগ তাঁর, এর আগে ইংল্যান্ডের প্রাক্তন তারকা ফুটবলারকে নিয়েও ছবিও তৈরি হয়েছে। আজ থেকে প্রায় দু-দশক আগে গুরিন্দর চড্ডা তৈরি করেছিলেন ‘বেন্ড ইট লাইক বেকহ্যাম’। বেকহ্যামের প্রেমে পাগল এক ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ তরুণীর গল্প বলে এই ছবি। ভারতীয়রা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছিল সেই ছবি। ফুটবলকে বিদায় জানালেও ভারতে বেকহ্যামের প্রতি ক্রেজ এতটুকুও কমেনি, এই ছবি তাঁর জলজ্ব্যান্ত প্রমাণ। 

ছবিতে কালো শর্ট গাউনে পাওয়া গেল মৌনিকে, বেকহ্যামের দেখা মিলল হালকা নীল ফরম্যাল শার্ট, কালো ব্লেজার আর সাদা প্যান্টে। মৌনির পোস্টের কমেন্ট বক্সে বলি তারকাদের মন্তব্যের বন্যা। হিংসের চোটে কেউ লিখেছেন, ‘এটা হতে পারে না’, কেউ লিখেছেন ‘দুর্দান্ত’। মৌনি ছাড়াও বলি অভিনেত্রী মৃণাল ঠাকুরও বেকহ্যামের সঙ্গে ছবি পোস্ট করেছেন। আসলে দুই নায়িকা হাজির ছিলেন কাতারের রাজধানী দোহায় আয়োজিত এফ ওয়ান টুর্নামেন্টে। সেখানেই ব্রিটিশ ফুটবল আইকনের সঙ্গে দেখা হয় তাঁদের। মৃণালের ছবির কমেন্ট বক্সে রণবীর সিং তো লিখেই ফেললেন ‘সেক্স গড’। 

নিজের জেনারেশনের অন্যতম সেরা ফুটবলার ডেভিড বেকহ্যাম। ইংল্যান্ডের জাতীয় দলের পাশাপাশি ব্রিটিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দীর্ঘ সময় ক্লাব ফুটবল খেলেছেন বেকহ্যাম, জিতেছেন ছয়টি প্রিমিয়ার লিগ খেতাবও। 

বন্ধ করুন