বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তুমি আমার দুনিয়া’,'বুড়ো' বরের জন্মদিনে আদুরে শুভেচ্ছা জুহির,দিলেন বিশেষ উপহার
জয়কে আদুরে শুভেচ্ছা জুহির
জয়কে আদুরে শুভেচ্ছা জুহির

‘তুমি আমার দুনিয়া’,'বুড়ো' বরের জন্মদিনে আদুরে শুভেচ্ছা জুহির,দিলেন বিশেষ উপহার

  • জয় মেহতার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর সেই শোক কাটিয়ে উঠতে সাহায্য করেছিলেন জুহি, এরপর কাছাকাছি আসেন তাঁরা। 

নব্বইয়ে দশকে বলিউডের শীর্ষ নায়িকা ছিলেন তিনি, কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই গোপনে বিয়েও সেরেছিলেন জুহি। তবে কাকপক্ষীতেও টের পায়নি জুহির বিয়ের খবর। দেখতে দেখতে বিয়ের ২৬ বছর পার করে ফেলেছেন জুহি। বলিউডের এই সুন্দরী নায়িকা বিয়ে করেছিলেন বিজনেসম্যান জয় মেহতাকে। সেই বিয়ের খবর সামনে আসবার পর কম সমালোচনা হয়নি। এখন হামেশাই বরকে নিয়ে কটাক্ষের মুখে পড়েন জুহি। অনেকেই জানেন না তাঁদের প্রেম কাহিনির গভীরতা। 

দু-দিন আগেই ৬২ পূর্ণ করেছেন জুহির স্বামী। জন্মদিনে বরকে শুভেচ্ছা জানাতে দুজনের পুরোনো ছবি আর ভিডিয়ো কোলাজ বেছে নিলেন ‘কয়ামত সে কয়ামত’ তারকা। যা তৈরি করেছে তাঁরই এক ফ্যান পেজ। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে জুহির কন্ঠস্বর। স্বামী জয় তাঁর জীবনে আসলে কী? তাই ব্যাখা করছেন অভিনেত্রী। সামনে ভেসে উঠতে জুহি-জয়ের সঙ্গে কাটানো কিছু সুন্দর মুহূর্ত এবং ৬০তম জন্মদিনের সেলিব্রেশনের ঝলক। 

জুহিকে বলতে শোনা গেল, ‘যখন আমি নির্দিষ্ট কিছু বিষয় সম্পর্কে মনস্থির করতে পারি না, আমার দরকার পড়ে তোমার গাইডেন্সের। আমি জানি জয় আমার প্রিয় বন্ধু, আমি যে কোনও বিষয়ে ওর সাহায্য চাইতে পারি। জয় এমন এক ব্যক্তি যে আমার মাথার সব চিন্তা দূর করতে পারে নিমেষে। আমি যখন দূরের কোনও বিষয় ভাবতে পারি না, আমি জানি ওর দূরদৃষ্টি দিয়ে সেই কাজটা সফলভাবে করতে পারব’। এক কথায় জুহি সাফ জানালেন স্বামী তাঁর জীবনের ‘ফ্রেন্ড, ফিলোজাফার আর গাইড’। 

এই ভিডিয়ো শেয়ার করে জুহি লেখেন, ‘শুভ জন্মদিন জয়, তুমি আমাদের জন্য গোটা বিশ্ব। তোমার জন্য এই বিশেষ দিনে ১০০০ গাছ লাগাব’। 

জুহিকে অনেক সময়ই ‘বুড়ো’ লোককে বিয়ে করবার জন্য ট্রোলড হতে হয়েছে। যদিও অনেকেই জানেন না দুজনের বয়সের ফারাক মাত্র ৬ বছরের। মেহতা গ্রুপ অফ ইন্ডাস্ট্রির মালিক জয় মেহতার সঙ্গে জুহির আলাপ পরিচালক রাকেশ রোশনের সূত্র ধরে। ‘কারোবার… দ্য বিজনেস অফ লাভ’-এর শ্যুটিং-এর সময় (১৯৯২ সাল নাগাদ) পরিচয় দুজনের। সেই সময় প্রথম স্ত্রীর মৃত্যুশোক কাটিয়ে উঠবার চেষ্টা করছেন জয়। এক বিমান দুর্ঘটনায় দু-বছর আগে মৃত্যু হয়েছিল জয় মেহতার প্রথম স্ত্রী সুনীতার। জয়কে সেই ব্যক্তিগত শোক ভুলতে সাহায্য করেছিলেন জুহি, অচিরেই কাছাকাছি আসেন দুজনে। এরপর গোপনে বিয়ে সারেন তাঁরা। যদিও এই বিয়ের কথা জানাজানি হয় জুহি যখন প্রথমবার অন্তঃসত্ত্বা হন। জয়-জুহির দুই সন্তান জাহ্নবী ও অর্জুন। 

বন্ধ করুন