বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কিছুতেই মন ভরে না, ভালোবাসার নতুন মানে শেখালি তুই', বার্তা 'মাম্মা' শ্রেয়ার

'কিছুতেই মন ভরে না, ভালোবাসার নতুন মানে শেখালি তুই', বার্তা 'মাম্মা' শ্রেয়ার

ছেলের নতুন ছবি শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল (ছবি-টুইটার) 

একরত্তি ছেলেকে কোলে নিয়েও মন ভরছে না শ্রেয়ার। মা-ছেলের মিষ্টি মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

মে মাসে পুত্র সন্তানের জননী হয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। এখন একরত্তিকে নিয়েই কাটছে শ্রেয়ার সারাটা দিন। মায়ের ভূমিকা পালনে ব্যস্ত দেশের অন্যতম জনপ্রিয় ও সফল এই কন্ঠশিল্পী। ইতিমধ্যেই ছেলের বয়স ২ মাস পার করেছে। একটু একটু করে চোখের সামনে বড় হয়ে উঠছে দেবয়ান। হ্যাঁ, শ্রেয়া ঘোষাল ও শিলাদিত্য মুখোপাধ্যায় তাঁদের প্রথম সন্তানের নাম রেখেছে দেবয়ান।

সোশ্যাল মিডিয়া থেকে ছেলেকে আড়ালে রাখেননি শ্রেয়া। মাঝেমধ্যে ছেলের দেবয়ানের মিষ্টি ঝলক অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। সোমবার 'মাম্মা' শ্রেয়া সামাজিক যোগাযোগের মাধ্যমে দেবয়ানকে কোলে নিয়ে নতুন একটি ছবি পোস্ট করলেন। সেখানে দেখা গেল ছেলের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন গায়িকা, ছেলের নজরও আটকে মায়ের মুখে। এ বড়োই প্রশান্তির ছবি! এই আদুরে ছবির ক্যাপশনে মনের ঝাঁপি উজার করে দিয়েছেন শ্রেয়া ঘোষাল।

ছেলের উদ্দেশে তাঁর বার্তা, 'তুই আমার বাহুডোরেই আছিস কিন্তু তাও যেন তোকে দেখে মন ভরে না। এই হৃদয়টা এখন শুধু তোর, সারাজীবনের জন্য। কী সরলভাবে তুই আমার জীবনে এসে ভালোবাসার মানেটাই পালটে দিলি পুরোপুরিভাবে। আমার ছোট্ট সোনামণি, দেবয়ান... মাম্মা লাভস ইউ'।

গত ২২ মে ছেলে হওয়ার সুখবর ভাগ করে নিয়েছিলেন শ্রেয়া। এরপর জুন মাসের শুরুতেই ছেলের সঙ্গে পরিচয় করিয়ে দেন গায়িকা। একটি পারফেক্ট ফ্যামিলি পিকচার শেয়ার করে শ্রেয়া লিখেছিলেন ‘আলাপ করিয়ে দিই, দেবয়ান মুখোপাধ্যায়ের সঙ্গে। ২২ মে ও এসে আমাদের জীবনটাকে সম্পূর্ণ বদলে দিয়েছে। ও জন্মনোর পর ওকে প্রথমবার দেখে একটা অদ্ভুত অনুভূতি হয়েছিল। এটা কেবল একজন মা-বাবাই সন্তানের জন্য অনুভব করতে পারে। এখনও এটা স্বপ্নের মত মনে হয়। শিলাদিত্য আর আমি আমাদের জীবনের সেরা উপহারটা পেয়েছি।’

মার্চ মাসে নিজের প্রেগন্যান্সির খবর সকলকে জানিয়েছিলেন গায়িকা। ২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানালেন দুজনে। শ্রেয়ার স্বামী শিলাদিত্য পেশায় তথ্য প্রযুক্তি কর্মী, একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা। বিয়ের আগে দশ বছর চুটিয়ে প্রেম করেছেন শ্রেয়া-শিলাদিত্য।

বায়োস্কোপ খবর

Latest News

গঙ্গা দশেরা কবে পালিত হয়? জেনে নিন এই দিন স্নান দানের সঠিক সময় ফারহার সঙ্গে বিছানায় মাখামাখি! ঘুম ভাঙতেই চমকে গেলেন করণ জোহর, ভাইরাল ভিডিয়ো তাপস রায়ের সমর্থনে রোড-শো মোদীর, নেতাজি, বিবেকানন্দ, সারদা মাকে জানাবেন শ্রদ্ধা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' গরমকালে নিজেকে সুস্থ রাখতে খান লিচু, পালিয়ে যাবে সমস্ত রোগ ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল? সাত সকালে পথে রাজ্যপাল, টাস্ক ফোর্স নিয়ে ঘূর্ণিঝড় আক্রান্ত এলাকা পরিদর্শন ‘কৌশাম্বি আমার চেয়ে অনেক সিনিয়র’, বয়সে ছোট বউয়ের থেকে কোন মামলায় পিছিয়ে আদৃত?

Latest IPL News

KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.