বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমার খেতাব জয়ের বছর জন্মেছিল', মিস ইউনিভার্স হারনাজ সম্পর্কে কী বললেন লারা?
লারা-হারনাজ (ছবি ইনস্টাগ্রাম)

'আমার খেতাব জয়ের বছর জন্মেছিল', মিস ইউনিভার্স হারনাজ সম্পর্কে কী বললেন লারা?

  • 'মিস ইউনিভার্স ২০০০' লারা দত্ত ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট করেন ‘মিস ইউনিভার্স ২০২১’ হারনাজ সান্ধুর উদ্দেশ্যে। ২১ বছর পর সুন্দরী প্রতিযোগিতায় জয়ী ভারত।

২১ বছরের দীর্ঘ অপেক্ষার শেষ। ইজরায়েলে অনুষ্ঠিত মিস ইউনিভার্সের ৭০তম এডিশনে ভারতের মুখ উজ্জ্বল করল চণ্ডীগড়ের মেয়ে হারনাজ সান্ধু। সুস্মিতা সেন, লারা দত্তের পর তৃতীয় ভারতীয় সুন্দরী হিসাবে মিস ইউনিভার্সের মুকুট জিতল হারনাজ। ২০০০ সালে লারা দত্ত খেতাব জেতার ২১ বছর পর ভারতের হারনাজ সান্ধু মিস ইউনিভার্সের মুকুট ঘরে এনেছেন। ঐতিহাসিক জয়ের শুভেচ্ছায় ভাসছেন হারনাজ।

মঙ্গলবার লারা দত্ত ইনস্টাগ্রামে হারনাজকে উদ্দেশ্য করে একটি দীর্ঘ আবেগপ্রবণ পোস্ট করেন। এদিন মাথায় মিস ইউনিভার্সের মুকুট পরা হারনাজের শেয়ার করা ছবি পোস্ট করে লারা লেখেন, 'প্রিয় হারনাজ সান্ধু, গতকাল যখন আমি তোমার সঙ্গে কথা বলেছিলাম, তুমি প্রতিশ্রুতি দিয়েছিলে 'এটি মূল্যবান হবে'!! তুমি নিজেই সমস্ত বিজয়ী গৌরব, অনেক কিছুর থেকে মূল্যবান!! তোমার নিজের উপর অগাধ বিশ্বাস ছিল। শুধু জানতাম, এই জন্যই তুমি জন্মেছ!! যেই বছর আমি মিস ইউনিভার্স হয়েছিলাম সেই বছরই জন্মেছিলে তুমি। তোমার জন্য অনেকক্ষণ ধরে অধীর অপেক্ষায় রয়েছি, ভারতের জন্য আরও একবার সেই মুকুট তুলে নেওয়ার জন্য অনেক অপেক্ষা করেছি!!'

লারা আরও লেখেন, ‘হয়তো এটাই বিধির বিধান!! তোমার গৌরবময় রাজত্ব কামনা করি!! তুমি যে উচ্চতায় পৌঁছোতে চাও, আশাকরি এটা তার সবে শুরু। ঈশ্বর তোমার মঙ্গল করুক। তোমার বাবা-মা পরিবারের প্রতি আমার আন্তরিক অভিনন্দন! মহাবিশ্ব তোমার হাতের মুঠোয় হোক-আমাদের স্টার’। লারার পোস্টে হারনাজকে শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য নেটিজেন। 

 

বন্ধ করুন