অকপট সোনাক্ষী (ছবি-ইনস্টাগ্রাম)
অকপট সোনাক্ষী (ছবি-ইনস্টাগ্রাম)

100 Hours 100 Stars:'লকডাউনে মাথার উপর ছাদ,খাবার আছে ভেবেই আমি কৃতজ্ঞ',সোনাক্ষী সিনহা

  • লকডাউনে কেমনভাবে কাটছে সোনাক্ষীর দিন, ফিভার নেটওয়ার্কের #100Hours100Stars- অনুষ্ঠানে জানালেন অভিনেত্রী।

করোনাভাইরাস পরিস্থিতিতে দেশজুড়ে আপতত চলছে লকডাউনের তৃতীয় পর্ব। একটানা চল্লিশদিন ঘরবন্দি ভারতবাসী। এইসময়ে দেশবাসীকে সুস্থ বিনোদন পৌঁছে দিতে শুরু হয়েছে ফিভার নেটওয়ার্কের #100Hours100Stars-র যাত্রা।

এই উদ্যোগে শামিল হয়ে বলিউডের দাবাং গার্ল সোনাক্ষী সিনহা জানালেন আমাদের কাছে যা রয়েছে তাই নিয়েই সন্তুষ্ট থাকা উচিত, পাশাপাশি নিজের রোজনামচাও শেয়ার করলেন সোনা।

সোনাক্ষী জানান, ‘আমাদের মতো মানুষজন সৌভাগ্যবান যে আমাদের মাথার উপর একটা ছাদ রয়েছে, আমাদের থালায়া খাবার রয়েছে। শুধুমাত্র এই কারণেই আমাদের কৃতজ্ঞ থাকা উচিত জীবনের প্রতি, যদিও আমরা সে ব্যাপারে বিশেষ চিন্তাভাবনা করি না। লকডাউনের এই সময়ে কোন বিষয়কেই সহজলভ্য ভাবা উচিত নয়’। সোনাক্ষী জানান লকডাউনে বাবা-মা’য়ের সঙ্গে দিন কাটাচ্ছেন তিনি। 

 

সোনাক্ষীর কথায়, 'আমি কিছুই করছি না, আর এইভাবেই আমার দিন কাটছে। দেরি করে ঘুমোচ্ছি, দেরি করে ঘুম থেকে উঠছি। থিয়েটারে যে সব ছবি দেখা মিস করেছি,সেগুলো দেখছি। নতুন নতুন ওয়েব সিরিজ দেখছি। ইচ্ছা হলে একটু ওয়ার্কআউট করছি, ব্যাস এই চলছে’।

করোনাভাইরাস পরিস্থিতিতে দুঃস্থের পাশে দাঁড়াতেই এই উদ্যোগ ফিভার নেটওয়ার্কের। ২রা মে থেকে শুরু হয়েছে #100Hours100Stars-র যাত্রা। যা এই দেশের সবচেয়ে বড় ডিজিট্যাল ফেস্ট। এই উদ্যোগের মাধ্যমে এই কঠিন সময়ে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কুর্নিশ জানানোর পাশাপাশি ১০০ ঘন্টার সুস্থ বিনোদন পৌঁছে দেওয়ায় হচ্ছে দেশবাসীর কাছে। রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে অভিনেতা কিংবা ক্রীড়াবিদ কেমনভাবে কাটছে তাঁদের লকডাউনের দিনগুলো?  বাড়ি বসেই ভিডিয়ো কলের মাধ্যমে তাঁর হদিশ দিচ্ছেন তারকারা। এই ক্যাম্পেনের মাধ্যমে সংগৃহীত অর্থ দান করা হবে পিএম কেয়ার্স ফান্ডে। 

 

বন্ধ করুন