বাংলা নিউজ > বায়োস্কোপ > সাক্ষী ভোরের সূর্য, ঠোঁটে ঠোঁট রেখে ১১ বছরের ভালোবাসা উদযাপন গৌরব-ঋদ্ধিমার

সাক্ষী ভোরের সূর্য, ঠোঁটে ঠোঁট রেখে ১১ বছরের ভালোবাসা উদযাপন গৌরব-ঋদ্ধিমার

গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ (ছবি ইনস্টাগ্রাম)

ভালোবাসার রঙ ছড়াচ্ছেন গৌরব-ঋদ্ধিমা জুটি। 

হাসি, কান্না, ঝগড়া, ভালোবাসা, আলিঙ্গন, চুম্বন সব মিলিয়ে গৌরব-ঋদ্ধিমার ভালোবাসার সম্পর্ক ১১ বছর পূরণ করল। বুধবার, তাঁদের একসঙ্গে পথ চলা পা দিল ১১ বছরে। এদিনে একে অপরকে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে ছবি পোস্ট করতে দেখা যায় টলি পাড়ার এই তারকা দম্পতিকে। 

ভোরের সূর্যকে সাক্ষী রেখে একে অপরে উষ্ণ চুমু খেয়ে ছবি পোস্ট করেছেন গৌরব-ঋদ্ধিমা। ২০১৭-র নভেম্বরে বিয়ে করেছিলেন এই জুটি। কিন্তু সম্পর্কের বয়স যে আরও পুরনো। খোলা আকাশের নীচে ঠোঁটে ঠোঁট রেখে দিনটা উদযাপন করলেন তাঁরা। গৌরবের সঙ্গে ছবি পোস্ট করে ঋদ্ধিমা লিখেছেন, ‘পাঁচমিশালি জীবনের রং-রূপ আরও গাঢ় ভালোবাসার উত্তাপে! আমাদের রূপকথার জীবন। আমি ভাগ্যবান, তোমাকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। এ ভাবেই চলতে থাকুক আমাদের পথচলা।'

টলিউডে সম্পর্ক ভাঙা-গড়ার নিত্য চর্চার মাঝে একে অপরকে গত ১১ বছর ধরে আঁকড়ে ধরে রয়েছেন গৌরব-ঋদ্ধিমা। দীর্ঘ সাত বছর সম্পর্কে থাকার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। দুজনকে একসঙ্গে ছবি দেখে বেজায় খুশি তারকা জুটির ভক্তরা।

প্রতি বছরই ভালবাসা উদযাপন করে বেড়াতে যান তারকা দম্পতি। গত বছর নৈনিতাল গিয়েছিলেন তাঁরা। প্রেমের সফরে বেরিয়ে পড়তে দেখা গিয়েছিল এই জুটিকে। এবছর কি আদৌ কোথাও বেড়াতে গিয়েছেন তাঁরা? প্রশ্ন অনুরাগী মহলের। 

 

বন্ধ করুন