বাংলা নিউজ > বায়োস্কোপ > ১২টি ওটিটি এক জায়গায়, তার মধ্যে ৪টি আবার ভারতে প্রথম, নিয়ে এল OTTplay Premium
ডিজিটাল পর্দা এখন আরও উপভোগ্য হয়ে গেল OTTplay-র কারণে।

১২টি ওটিটি এক জায়গায়, তার মধ্যে ৪টি আবার ভারতে প্রথম, নিয়ে এল OTTplay Premium

  • ইতিমধ্যেই এই OTT জগতে সাড়া ফেলে দিয়েছে OTTplay। পছন্দের সিরিজ বা সিনেমা খুঁজে পাওয়ার জন্য এবার আলাদা আলাদা প্লাটফর্মে উঁকি দিতে হবে না। শুধু OTTplay-তে চোখ রাখলেই হবে। সেই সুযোগ এনে দিল OTTplay Premium।

১২টি আন্তর্জাতিক এবং ভারতীয় ওটিটি প্লাটফর্মের সঙ্গে জোট বেঁধে নেটদুনিয়াকে আরও উপভোগ্য করে তুলছে OTTplay Premium। ইতিমধ্যেই ৫০ লক্ষ মানুষ ওটিটি মাধ্যমে তাদের পছন্দের সিনেমা বা সিরিজ খুঁজে পাচ্ছেন এই OTTplay-র সাহায্যে। এবার সেই সাহায্যের হাতটি আরও একটু লম্বা হচ্ছে। এবার OTTplay নিজেরাই শুরু করতে চলেছে স্ট্রিমিং। আর তারই সঙ্গী এই ১২টি ওটিটি মাধ্যম। যার মধ্যে ৪টি আবার প্রথমবার আসছে ভারতে। সব ধরনের দর্শকের জন্য থাকছে ৫ ধরনের সাবস্ক্রিপশন প্যাক।

১২টি অংশীদার ওটিটি মাধ্যমের মধ্যে থাকছে SonyLIV, ZEE5, LIONSGATE PLAY, Sun NXT, ShemarooMe, Curiosity Stream, ShortsTV, DocuBay। এখানেই শেষ নয়। এর পাশাপাশি ৪টি আন্তর্জাতিক ওটিটি মাধ্যমও থাকছে OTTplay-র মধ্যে। Hallmark Movies Now, DUST, FUSE+ এবং Tastemade+। এই চারটিই প্রথম বার ভারতে দেখার সুযোগ পাওয়া যাচ্ছে।

কীভাবে দর্শকদের সাহায্য করবে OTTplay? প্রথমত দর্শকরা খুব সহজেই এখানে নিজের পছন্দের ঘরানার সিরিজ বা সিনেমা খুঁজে পাবেন। ঘরানা ধরে ধরে আলাদা করে এই সিরিজ বা সিনেমা রাখা হচ্ছে এখানে। হিন্দি এবং ইংরেজির জন্য থাকছে আলাদা আলাদা বিভাগ। 

খরচ কত হবে? এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, তাতে বিভিন্ন আর্থসামাজিক অবস্থানের মানুষের কথা ভেবে নানা ধরনের সাবস্ক্রিপশন প্যাক রাখা হয়েছে এখানে। বছরে ৩ হাজার টাকা থেকে শুরু করে ১২, ৫০০ টাকা পর্যন্ত প্রিমিয়াম সাবস্ক্রিপশনের সুযোগ রয়েছে এখানে।

যাঁদের পরিকল্পনায় এই উদ্যোগ, তাঁদের তরফে জানানো হয়েছে, এটি আর পাঁচটি ওটিটি মাধ্যমের মতো হবে না। এখানে দর্শকরা তাঁদের নিজেদের পছন্দের বিষয় অনুযায়ী সিনেমা বা শো সহজেই খুঁজে নিতে পারবেন। নির্বিঘ্নে তাঁরা দেখতে পারবেন। আলাদা আলাদা করে কোনও ওটিটি মাধ্যমের কাছে ছুটতে হবে না।

OTTplay-এর ১২টি অংশীদার মাধ্যমের কাছে রয়েছে ১০টি ভারতীয় ভাষার অনুষ্ঠান। এছাড়া আন্তর্জাতিক নানা শো’তো আছেই। এই ওটিটি মাধ্যমগুলিতে নতুন নতুন যে সিনেমা বা সিরিজ আসবে, সেগুলিও দেখা যাবে এই OTTplay-তে। ফলে এক ছাদের তলায় দর্শক দারুণ দারুণ শো উপভোগ করতে পারবেন। 

এর আগে দর্শকদের তাঁদের পছন্দের শোগুলির কাছে পৌঁছে দেওয়ার কাজ করত OTTplay। অর্থাৎ তার অংশীদার ওটিটি মাধ্যমগুলিতে কী রয়েছে, সেটি জানতে পারতেন দর্শক। এবং সেই সেই ওটিটি প্লাটফর্মে গিয়ে তাঁরা সেগুলি দেখতেন। কিন্তু এখন নতুন প্রিমিয়াম সার্ভিসের কারণে তার আর দরকার হবে না। সবই দেখা যাবে OTTplay থেকেই।

বন্ধ করুন