বাড়ি > বায়োস্কোপ > দুর্গা দুর্গতিনাশিনীর ঝলক সামনে, যাবতীয় ট্রোলের যোগ্য জবাব দিলেন মিমি
দুর্গা রূপে সামনে এলেন মিমি 
দুর্গা রূপে সামনে এলেন মিমি 

দুর্গা দুর্গতিনাশিনীর ঝলক সামনে, যাবতীয় ট্রোলের যোগ্য জবাব দিলেন মিমি

  • মিমি ছাড়াও মহালয়া স্পেশ্যাল এই অনুষ্ঠানে সীতার চরিত্রে দেখা মিলবে মধুমিতা সরকারের। 
  • দুর্গা দুর্গতিনাশিনী পরিচালনার দায়িত্বে রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়।

দুর্গা হিসেবে দিন কয়েকআগেই নিজের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী । দেবী দুর্গা হিসাবে মিমিকে দেখে উচ্ছ্বসিত ছিলেন ভক্তরা, তবে কেউ আবার দাবি করেছিলেন অভিনেত্রী দুর্গা হিসেবে একেবারেই বেমানান । কিন্তু বৃহস্পতিবার সামনে এল  মিমির ' দুর্গা দুর্গতিনাশিনী '-র প্রোমো। যা সামনে আসতেই যাবতীয় সমালোচনা যেন স্টেপ আউট করে মাঠের বাইরে পাঠিয়ে দিলেন যাদবপুরের তারকা সাংসদ ।

এই বছর স্টার জলসা চ্যানেলের মহালয়া স্পেশ্যাল অনুষ্ঠানে দেবী দুর্গার ভূমিকায় দেখা মিলবে মিমির। এই প্রোমোতে মহামায়ার চরিত্রে মিমির সাবলীল ও যথাযথ অভিনয় যে সকলেরই নজর কেড়েছে তা বলাই বাহুল্য । অনুষ্ঠানের প্রোমোর কমেন্ট বক্স এখন উপচে পড়ছে শুভেচ্ছা এবং প্রশংসার ঢেউয়ে । মিমি ছাড়াও এই অনুষ্ঠানে সীতার ভূমিকায় থাকছেন অভিনেত্রী মধুমিতা সরকার এবং রাম হিসেবে জিতু কমলকেও চোখে পড়েছে প্রোমোতে । কোনও তর্কবিতর্কে না গিয়ে নিজের কাজের নিরিখেই সমালোচকদের যোগ্য জবাব দিয়েছেন মিমি , এমনটাই মত অভিনেত্রীর অনুরাগী মহলের ।

আগামী ১৭ই সেপ্টেম্বর মহালয়ার পুন্য লগ্নে ভোর ৫ টা থেকে সরাসরি টিভিতে সম্প্রচারিত হবে এই অনুষ্ঠান । আনন্দবাজার ডিজিটালকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় জানিয়েছেন ,'এই অনুষ্ঠানে সাধারণ নাচ গান নির্ভর মহালয়ার অনুষ্ঠানের পরিবর্তে চিত্রনাট্য ' অকাল বোধন '-এর গল্প বলার ওপরেই বেশি জোর দেওয়া হবে '।

কিন্তু দুর্গার ভূমিকায় মিমি কেন ? অভিনেত্রী সাংসদের ভূয়সী প্রশংসা করে পরিচালক জানান, 'দর্শকরা আসলে দুর্গার মধ্যে লার্জার দ্যান লাইফ কাউকে দেখতে চান। সেক্ষেত্রে রুপোলি পর্দার অভিনেতা, অভিনেত্রীদের সাধারণত এই পৌরাণিক চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে। যেহেতু সেই অতিবাস্তব জীবনের প্রত্যাশাকে তুষ্ট করেন সেকারণেই নামকরা মুখ থাকলে সুবিধাই হয়। দর্শক যা চাইছে, সেটার উপর ভিত্তি করেই টেলিভিশন চ্যানেল চলে '।তবে নিজের পছন্দকে গুরুত্ব দিয়ে মহালয়ার জন্য মিমিকেই কাস্ট করতে বলেছিলেন বলেই দাবি করলেন চাঁদের পাহাড়ের পরিচালক ।

বন্ধ করুন