ধর্মযুদ্ধের প্রথম গান প্রকাশ্যে আসছে ৩ জানুয়ারি... (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ধর্মযুদ্ধের প্রথম গান প্রকাশ্যে আসছে ৩ জানুয়ারি... (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

EXCLUSIVE: নতুন বছরে রাজ-শুভশ্রীর তরফে ভক্তদের জন্য থাকছে দারুণ উপহার!

  • ৩ জানুয়ারি মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ধর্মযুদ্ধের প্রথম গান ‘তুমি যদি চাও’।
  • ইন্দ্রদীপ দাশগুপ্তের সুরে গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল।

পরিণীতার সাফল্যের রেশ এখনও কাটিয়ে উঠতে পারেন নি মিস্টার অ্যান্ড মিসেস চক্রবর্তী। বক্স অফিসে ২০১৯ দুর্দান্ত কেটেছে রাজ-শুভশ্রী জুটির। নতুন বছরে রাজ-শুভশ্রীর তরফে ভক্তদের জন্য থাকছে একটা দারুণ উপহার। ৩ জানুয়ারি মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ধর্মযুদ্ধের প্রথম গান ‘তুমি যদি চাও’। হিন্দুস্তান টাইমস বাংলার সঙ্গে এক্সক্লুসিভ সাক্ষাত্কারে এই খবর জানালেন পরিচালক রাজ চক্রবর্তী।

ধর্মযুদ্ধের টিজার আগেই হইচই ফেলেছে। পরিণীতার পর এই ছবিতেও রাজের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবির নামেই ইঙ্গিত পাওয়া যায় ধর্মযুদ্ধের বিষয়ভাবনার। একদম আজকের সময়োপযোগী ছবি ধর্মযুদ্ধ। ধর্মের নামে মানুষে মানুষে ভেদাভেদ, ধর্ম নিয়ে রাজনীতি এই ছবির প্রেক্ষাপট। শুভশ্রী ছবিতে রয়েছেন মুন্নীর চরিত্রে। এছাড়াও ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্রকে দেখা যাবে- রাঘব,জাফর এবং শবনমের ভূমিকায়। ‘ধর্মযুদ্ধ’র বাইরে গিয়ে বিপদে সকলের আশ্রয়দাতা আম্মির ভূমিকায় রয়েছেন স্বাতীলেখা সেনগুপ্ত।



ধর্মযুদ্ধের প্রথম গান তুমি যদি চাও-তে ধরা পড়বে মুন্নীর দাম্পত্য জীবনের ঝলক। ছবিতে শুভশ্রীর স্বামীর ভূমিকায় দেখা যাবে সপ্তর্ষি মৌলিককে। শুভশ্রী-সপ্তর্ষির দাম্পত্য জীবনের দুষ্টু-মিষ্টি খুনসুটিই এই গানে মেলে ধরেছেন রাজ। ইন্দ্রদীপ দাশগুপ্তের সুরে গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। পরিণীতা ছবির ‘তোমাকে’-র পর আবারও রাজের ছবিতে গান গাইলেন শ্রেয়া।

সপ্তর্ষির সঙ্গে শুভশ্রী (সৌজন্যে ইউটিউব)
সপ্তর্ষির সঙ্গে শুভশ্রী (সৌজন্যে ইউটিউব)



পরিচালকের কথায়, ‘ধর্মযুদ্ধ ভীষণরকম ভাবে সময়োপযোগী।মানুষের কাছে কীভাবে পৌঁছতে পারব, মানুষকে কীভাবে সচেতন করতে পারব -যাতে মানুষ ধর্মযুদ্ধ দেখতে হল ভরান সেটা নিয়ে দারুণ এক্সাইটেড। আর নতুন বছরে আমাদের তরফ থেকে ফ্যানেদের জন্য উপহার হিসাবে থাকছে ‘তুমি যদি চাও’।

পরিণীতার পর ধর্মযুদ্ধেও শুভশ্রীর লুক দর্শকদের চমকে দিয়েছে। সাধারণ সিন্থেটিক শাড়িতে কোনো গ্ল্যামারাস ডিভা নন- এ এক অচেনা শুভশ্রী। ‘তুমি যদি চাও’ গানেও সেই চমকের ধারা অব্যাহত থাকবে।

'মেহুলের পর মুন্নীকে মানুষ কতখানি গ্রহণ করবে সেটা দেখতে আগ্রহী',অকপট স্বীকারোক্তি শুভশ্রীর। 'আমাকে এই চরিত্রটার জন্য আমার পরিচালক বেছে নিয়েছেন এই জন্য রাজকে ধন্যবাদ জানাবো' , বললেন শুভশ্রী।

২০২০-র ২০ মার্চ মুক্তি পেতে চলেছে 'ধর্মযুদ্ধ'।


বন্ধ করুন