বাংলা নিউজ > বায়োস্কোপ > ২ বছর আগে আজকের দিনেই মহেশ ভাটকে প্রকাশ্যে আই লাভ ইউ বলে ট্রোলের মুখে পড়েন রিয়া
মহেশ ভাট ও রিয়া চক্রবর্তী 
মহেশ ভাট ও রিয়া চক্রবর্তী 

২ বছর আগে আজকের দিনেই মহেশ ভাটকে প্রকাশ্যে আই লাভ ইউ বলে ট্রোলের মুখে পড়েন রিয়া

  • রিয়া নিজেই মহেশ ভাটের সঙ্গে এই বিতর্কিত ছবিগুলি এদিন ইনস্টাগ্রামে পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন ‘জলেবি’ প্রযোজককে।

২০ শে সেপ্টেম্বর বলিউড পরিচালক তথা প্রযোজক মহেশ ভাটের জন্মদিন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মহেশ ভাট ও রিয়া চক্রবর্তীর সম্পর্ককে ঘিরে নতুন বিতর্ক দানা বেঁধেছে। যদি এই গোটা বিতর্কের সূত্রপাত আজ থেকে ঠিক দু-বছর আগে। ২০১৮ সালের ২০ শে সেপ্টেম্বর মহেশ ভাটের জন্মদিনে ‘জলেবি’ নায়িকা মহেশ ভাটের জন্য ইনস্টাগ্রামে একটি পোস্ট লেখেন। সঙ্গে জুরে দেন তিনটি ছবি-সেই নিয়েই শুরু বিতর্ক। বর্ষীয়ান পরিচালকের সঙ্গে রিয়ার সেই ছবি নেটিজেনদের নজরে দৃষ্টিকটু ও কুরুচিকর বলে মনে হয়েছিল। শুধু তাই নয়, রিয়া যে বার্তাটি পোস্ট করেনও তাও নজর এড়ায়নি কারুর।

মহেশকে বার্থ ডে'র শুভেচ্ছা জানাতে গিয়ে নায়িকা লিখেছিলেন, শুভ জন্মদিন আমার বুদ্ধা, স্যার এটা হলাম আমরা-তুমি আমায় ভালোবাসায় আগলে রেখেছো, তুমি আমাকে দেখিয়েছো ভালোবাসা কী, তুমি আমার ডানা গুলো মেলতে সাহায্য করেছে, তুমি হলে সেই হৃদয়কে আঘাত করা আগুন যা জ্বালিয়ে দেয় প্রত্যেক আত্মাকে যা কাছে আসে! শব্দ কম পড়ে যায়..আমি তোমাকে ভালোবাসি'। পরে ট্রোলিংয়ের মুখে পড়ে এই পোস্ট ডিলিট করে দেন রিয়া।

কমেন্ট বক্সে কেউ বলেন- ‘এই বুদ্ধার থেকে দূরে থাকো', তো কেউ লেখেন- ‘অ্যায়সি লাগি লগন মীরা হো গায়ি মগন’। অনেকেই এই গুরু-শিষ্যার সম্পর্ককে জসলিন মাথারু এবং অনুপ জলোটার সঙ্গে তুলনা করেন।

 

ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন রিয়া 
ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন রিয়া 
দেখুন সেই ইনস্টাগ্রাম পোস্ট 
দেখুন সেই ইনস্টাগ্রাম পোস্ট 

যদিও সমালোচকদের সেই সময় জবাব দিতে ভোলেননি নায়িকা। তিনি ইনস্টাগ্রামে মহেশ ভাটের সঙ্গে আরও একটি ছবি পোস্ট সীতার সঙ্গে নিজের তুলনা টেনে লেখেন- ‘তুই কে ? তোর নাম কি? সীতাও এখানে বদনাম কুড়িয়েছে’। ট্রোলাদের রিয়া বলেন- ‘আসলে তোমরা যেমন, তোমাদের চোখ দুটোও তেমন-সেইভাবেই তোমরা গোটা দুনিয়াটা দেখ’।

রাজদীপ সরদেশাইকে দেওয়া সাক্ষাত্কারে রিয়া দাবি করেছেন মহেশ ভাট তাঁর বাবার সমতুল্য। ৮ জুন সুশান্তের ফ্ল্যাট ছাড়বার পর কেন মহেশ ভাটকে মেসেজ করেছিলেন রিয়া? এই প্রসঙ্গে অভিযুক্ত নায়িকা বলেন, 'হ্যাঁ, আমি মহেশ ভাট সাহাবের সঙ্গে কথা বলেছিলাম কারণ উনি আমার বাবার মতো, আমি ওঁনাকে ফোন করেছিলাম..বলেছিলাম সুশান্ত আমাকে চলে যেতে বলেছে, আমি পুরোপুরি বিধ্বস্ত। উনি আমাকে বলেন বাবার কথা ভাব এবং বাড়ি ফিরে যাও। আমি ভেঙে যেতে পারি না। এই কথাই উনি বলেছিলেন। এই কথোপকথনটা ভুলভাবে মানুষ বুঝছে। আমাকে উনার গার্লফ্রেন্ড হিসাবে তুলে ধরা হচ্ছে, যেখানে উনার আমার বয়সী মেয়ে রয়েছে। আমার কি কারুর সঙ্গে পরামর্শ করবারও অধিকার নেই ?

বন্ধ করুন