বাংলা নিউজ > বায়োস্কোপ > দেবদাসের দু'দশক! 'পারো' ঐশ্বর্যের রূপে মুগ্ধ অভিষেক, উজাড় করলেন ভালোবাসা
দেবদাস থেকে ঐশ্বর্যর ছবি

দেবদাসের দু'দশক! 'পারো' ঐশ্বর্যের রূপে মুগ্ধ অভিষেক, উজাড় করলেন ভালোবাসা

  • ঐশ্বর্যকে পারোর বেশে দেখে যা বললেন স্বামী অভিষেক।

‘দেবদাস’ ছবিতে শাহরুখ-ঐশ্বর্যর রোম্যান্স, বিচ্ছেদ এবং যন্ত্রণা দর্শকের মনে দাগ কেটেছে। দুই দশক আগে মুক্তি পেয়েছিল এই ছবি। সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ছবি ২০ বছর পার হয়ে গিয়েছে। এই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন, মাধুরী দীক্ষিত ও শাহরুখ খান।

২০০২ সালের ১২ জুলাই, মুক্তি পেয়েছিল ‘দেবদাস’। বলিউডের অন্যতম বিগ বাজেট ফিল্ম। মঙ্গলবার ইনস্টাগ্রামে ‘দেবদাস’ ছবি থেকে নিজের লুক শেয়ার করেছেন ঐশ্বর্য রায় বচ্চন। স্ত্রীর শেয়ার করা ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন স্বামী অভিষেক বচ্চন। যদিও পোস্টের ক্যাপশনে কিছুই লেখেননি নায়িকা, তবে পোস্টটির প্রতিক্রিয়ায় অভিষেক হৃদয়ের ইমোজি দিয়েছেন।

আরও পড়ুন: এখন শুধু কফি নয়, পঞ্জাবি পদও তৈরি শিখেছেন ক্যাটরিনা! সময় কাটাচ্ছেন রান্নাঘরে

ঐশ্বর্যর শেয়ার করা ছবি
ঐশ্বর্যর শেয়ার করা ছবি

ছবিতে দেবদাসের ছোটবেলার প্রেমিকা পারো-র চরিত্রে অভিনয় করেছিলেন নীল নয়না সুন্দরী। কিন্তু দেবদাসের সঙ্গে বিয়ে না হওয়ায়, পরে নিজের থেকে বেশি বয়সী এক জমিদারের সঙ্গে বিয়ে হয় তাঁর। ছবিতে চন্দ্রমুখী চরিত্রে মাধুরী দীক্ষিত, চুন্নি বাবুর চরিত্রে জ্যাকি শ্রফ এবং পারোর মায়ের চরিত্রে কিরণ খের অভিনয় করেছেন।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা দেবদাস উপন্যাস থেকেই এই ছবির চিত্রনাট্য লেখা হয়েছিল। এই ছবিতে একেবারে বাঙালি কন্যের রূপে ধরা দিয়েছেন ঐশ্বর্য। বিভিন্ন ভারী ও জরদৌসি কাজ করা শাড়ি পরে দেখা মিলেছিল তাঁর।

বন্ধ করুন