বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০২১ সালে যে সকল টেলি তারকারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন..

২০২১ সালে যে সকল টেলি তারকারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন..

ফেব্রুয়ারি মানেই ভালবাসার মাস। এ-মাসেই টানা এক সপ্তাহ জুড়ে চলে প্রেমের সপ্তাহ। ভালোবাসার রং যেন আরো একটু গাঢ় হয় শহরে। তবে ২০২১-এ এই ভালবাসার মাসে টলিপাড়ার জুড়ে বিয়ের হিড়িক।

ফেব্রুয়ারিতে টলিপাড়ার একাধিক তারকা জুটি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। পরিণতি পেতে চলেছে তাঁরে দীর্ঘ দিনে সম্পর্ক। ২০২১ সালের ফেব্রুয়ারিতেই চার হাত এক করছেন আপনাদের টলিপাড়ার প্রিয় অভিনেতা-অভিনেত্রীরা।
1/10ফেব্রুয়ারিতে টলিপাড়ার একাধিক তারকা জুটি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। পরিণতি পেতে চলেছে তাঁরে দীর্ঘ দিনে সম্পর্ক। ২০২১ সালের ফেব্রুয়ারিতেই চার হাত এক করছেন আপনাদের টলিপাড়ার প্রিয় অভিনেতা-অভিনেত্রীরা।
ওম সাহানি ও মিমি দত্ত- নতুন বছরের প্রথম দিনেই বিয়ের কথা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মিমি।  ডিসেম্বরে আইনি মতে বিয়ে সেরেছেন তাঁরা। প্রায় তিন বছরের সম্পর্ক। 
2/10ওম সাহানি ও মিমি দত্ত- নতুন বছরের প্রথম দিনেই বিয়ের কথা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মিমি।  ডিসেম্বরে আইনি মতে বিয়ে সেরেছেন তাঁরা। প্রায় তিন বছরের সম্পর্ক। 
বর্তমানে ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ওম। মিমিও ব্যস্ত সিরিয়ালের কাজ নিয়ে। বাংলা টেলিভিশনের একাধিক জনপ্রিয় গেম শো-তে একসঙ্গে দেখা গিয়েছিল মিমি এবং ওমকে। 
3/10বর্তমানে ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ওম। মিমিও ব্যস্ত সিরিয়ালের কাজ নিয়ে। বাংলা টেলিভিশনের একাধিক জনপ্রিয় গেম শো-তে একসঙ্গে দেখা গিয়েছিল মিমি এবং ওমকে। 
তবে শত ব্যস্ততা কাটিয়ে বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই দুই পরিবার ও কিছু কাছের মানুষদের নিয়ে ফেব্রুয়ারি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টেলি পাড়ার জনপ্রিয় দুই তারকা। 
4/10তবে শত ব্যস্ততা কাটিয়ে বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই দুই পরিবার ও কিছু কাছের মানুষদের নিয়ে ফেব্রুয়ারি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টেলি পাড়ার জনপ্রিয় দুই তারকা। 
নীল ভট্টাচার্য ও তৃণা সাহা- আগামী ৪ঠা ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়ছেন তাঁরা। শহরের এক নামী ক্লাবে বসবে এই জুটির বিয়ের আসর। 
5/10নীল ভট্টাচার্য ও তৃণা সাহা- আগামী ৪ঠা ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়ছেন তাঁরা। শহরের এক নামী ক্লাবে বসবে এই জুটির বিয়ের আসর। 
টলিউডের বন্ধুদের জন্য শানদার রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন। নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। 
6/10টলিউডের বন্ধুদের জন্য শানদার রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন। নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। 
সিরিয়ালের ব্যস্ততার মাঝেই বিয়ের জন্য বেশ জোর কদমে প্রস্তুতি নিচ্ছেন টলি পাড়ার এই লাভ বার্ড। 
7/10সিরিয়ালের ব্যস্ততার মাঝেই বিয়ের জন্য বেশ জোর কদমে প্রস্তুতি নিচ্ছেন টলি পাড়ার এই লাভ বার্ড। 
রুদ্রজিত মুখার্জি ও প্রমিতা চক্রবর্তী- ফেব্রুয়ারি মাসেই বাগদান পর্ব ও আইনি বিয়ে সেরে ফেলছেন অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী ও রুদ্রজিত মুখোপাধ্যায়। ছবি-ইনস্টাগ্রাম 
8/10রুদ্রজিত মুখার্জি ও প্রমিতা চক্রবর্তী- ফেব্রুয়ারি মাসেই বাগদান পর্ব ও আইনি বিয়ে সেরে ফেলছেন অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী ও রুদ্রজিত মুখোপাধ্যায়। ছবি-ইনস্টাগ্রাম 
১৪ ফেব্রুয়ারি চার হাত এক করছেন এই টলি পাড়ার তারকা জুটি। 
9/10১৪ ফেব্রুয়ারি চার হাত এক করছেন এই টলি পাড়ার তারকা জুটি। 
টালিগঞ্জের করুণাময়ীতে ফ্ল্যাট কিনেছেন রুদ্রজিত। বিয়ের পর সেখানেই থাকবে টলি পাড়ার এই জুটি। 
10/10টালিগঞ্জের করুণাময়ীতে ফ্ল্যাট কিনেছেন রুদ্রজিত। বিয়ের পর সেখানেই থাকবে টলি পাড়ার এই জুটি। 
অন্য গ্যালারিগুলি