বাংলা নিউজ > বায়োস্কোপ > ২১ বছর পর আচমকা 'রিফিউজি' জীবনের কথা মনে পড়ল করিনার
'রিফিউজি' ছবির একটি দৃশ্যে সহ-অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে করিনা কাপুর। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'রিফিউজি' ছবির একটি দৃশ্যে সহ-অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে করিনা কাপুর। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

২১ বছর পর আচমকা 'রিফিউজি' জীবনের কথা মনে পড়ল করিনার

বলিউডে দু'দশকের ওপর কাটিয়ে ফেললেন করিনা কাপুর। ২১ বছর আগে 'রিফিউজি' ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করেছিলেন তিনি।গত বুধবার এই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন করিনা।

২১ বছর আগে বড়পর্দায় মুক্তি পেয়েছিল 'রিফিউজি'। জে পি দত্ত পরিচালিত এই ছবির মাধ্যমেই বলিপাড়ার পা রেখেছিলেন করিনা কাপুর এবং অভিষেক বচ্চন। গত বুধবার এই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন করিনা। 'রিফিউজি'-র কিছু বিশেষ মুহূর্তের কোলাজ দিয়ে তৈরি ওই ভিডিও যে দর্শকদের নস্ট্যালজিক করে তুলবে তা বলার অপেক্ষা রাখে না।

 

ইনস্টাগ্রামের দেওয়ালে আপলোড করা ওই ভিডিতে করিনাকে দেখা যাচ্ছে ছবির সহ-অভিনেতা অভিষেকের সঙ্গে। রয়েছে একটি ছবিও যেখানে দেখহ যাচ্ছে সিনেমার প্রিমিয়ারের দিনে পরিচালক জে পি দত্তের সঙ্গেও দাঁড়িয়ে রয়েছে 'রিফিউজি'-র সুই মুখ্যাভিনেতা। ভিডিওর ক্যাপশনে দর্শকদের প্রতি ভালোবাসা এবং কৃতজ্ঞতা জানিয়ে করিনা লিখেছেন, ' ২১ বছর কাটল। আরও ২১ বছর কাটানো জন্য আমি প্রস্তুত!'ভিডিওর কমেন্ট বক্সে নেটিজেনরা তো বটেই, করিনার ঘনিষ্ঠ বন্ধু বান্ধবরাও তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। জনপ্রিয় বলি-গায়িকা নীতি মোহন লিখেছেন,' আমার এখনও মনে আছে রিফিউজি আমি ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে গেছিলাম।' নায়িকার এক অনুরাগী লিখেছেন,' এই ছবি দেখেই আপনার প্রেমে পড়েছিলাম।'

প্রসঙ্গত, জীবনে প্রথম দিন শুটিংয়ের অভিজ্ঞতা এক সাক্ষাৎকারে শেয়ার করেছিলেন 'বেবো'. জানিয়েছিলেন প্রথম দিনের তাঁর কলটাইম ছিল ভোর চারটের সময়। ' আজও মনে আছে সেদিন খুব ভোরে চটপট উঠেছিলাম। শুটিং শুরুর আগে আয়নায় নিজেকে দেখে বলেছিলাম অভিনয়কে পেশা হিসেবে বেছে নেওয়াটাই আমার জীবনের সেরা সিদ্ধান্ত হতে চলেছে। পরিচালক যে পি দত্তকে ধন্যবাদ জানানোর পাশাপাশি 'অভিষেককে 'সুইটেস্ট কো-স্টার'-এরও তকমা দিয়েছিলেন তিনি।

 

বন্ধ করুন