বাংলা নিউজ > বায়োস্কোপ > BTS তারকার মতো আদল চেয়ে এক বছরে ১২ বার সার্জারি! ২২ বছরেই মৃত্যু অভিনেতার

BTS তারকার মতো আদল চেয়ে এক বছরে ১২ বার সার্জারি! ২২ বছরেই মৃত্যু অভিনেতার

২২ বছরেই মৃত্যু অভিনেতার

Actor Death: মাত্র ২২ বছরেই প্রাণ হারালেন কানাডিয়ান অভিনেতা সেন্ট ভন কলুচি। বিটিএস তারকা জিমিনের মতো দেখতে হতে চেয়েছিলেন। সেই জন্য করিয়েছিলেন ১২ বার সার্জারি। কিন্তু ফল হল না। উল্টে এল মৃত্যু।

পছন্দ ছিল বিটিএস তারকা জিমিনকে। ভক্ত ছিলেন বিটিএসের। চেয়েছিলেন জিমিনের হয়ে উঠতে। কিন্তু সেই স্বপ্ন সফল হল না কানাডিয়ান অভিনেতা সেন্ট ভন কলুচির। জিমিনের মতো হয়ে উঠতে চাওয়ার আশাই তাঁর জন্য কাল হয়ে দাঁড়াল। কারণ এটার জন্য তিনি ১২ বার সার্জারি করিয়েছিলেন। কিন্তু এই ধকল তাঁর শরীর নিতে পারেনি। মাত্র ২২ বছরেই চলে গেলেন তিনি।

কয়েক মাস আগেই তিনি শেষ সার্জারি করিয়েছিলেন। তারপর থেকেই ক্রমে তাঁর স্বাস্থ্যের অবনতি হতে থাকে। একটার পর একটা জটিলতা সামনে আসতে থাকে। অসুস্থতার কারণে ভর্তিও হয়েছিলেন দক্ষিণ কোরিয়ার এক হাসপাতালে। সেখানে ২৫ তারিখ, ২৫ এপ্রিল মারা যান তিনি।

এই সার্জারি করাতে গিয়ে খরচ করেছিলেন কয়েক কোটি টাকা। হ্যাঁ, ভারতীয় মূল্যে টাকার অঙ্কটা প্রায় ১৮ কোটি! কিন্তু স্বপ্নের কাছে সেটাও নগণ্য মনে হয়েছিল তাঁর। কিন্তু কে জানত স্বপ্নপূরণের আগেই তাঁর জীবন ফুরিয়ে যাবে!

ভন কলুচি চেয়েছিলেন আমেরিকার এক জনপ্রিয় স্ট্রিমিং নেটওয়ার্কে কে পপ তারকা হয়ে কাজ করবেন। আর সেটার জন্যই তিনি তিনি ধাপে ধাপে বারো বার সার্জারি করান। এই তো বেশিদিন নয়, গত শনিবার তিনি তাঁর চোয়াল প্রতিস্থাপন করতে গিয়েছিলেন হাসপাতালে। কিন্তু সেই ধকল তিনি নিতে পারেননি। এরপরই তাঁর মৃত্যু হয় মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে।

ভন কলুচির পার্সোনাল ম্যানেজার বলেন তাঁর লক্ষ্য ছিল গায়ক হয়ে ওঠা। হ্যাঁ, তিনি পেশায় অভিনেতা হলেও গায়ক হিসেবে পরিচিতি পেতে চেয়েছিলেন। সেই জন্যই তিনি দক্ষিণ কোরিয়া চলে গিয়েছিলেন। আর তাঁর আদর্শ ছিল দক্ষিণ কোরিয়ার ব্যান্ড বিটিএস। এই ব্যান্ডের জনপ্রিয়তা যে ঠিক কতটা সেটা বলার অপেক্ষা রাখে না। ভনও এই ব্যান্ডের গুণমুগ্ধ ছিলেন। নিজের আদর্শ বানিয়েছিলেন জিমিনকে। কিন্তু তাঁর মতো হয়ে ওঠার যে লক্ষ্য তিনি নিয়েছিলেন সেটা মর্মান্তিক হয়ে উঠল।

ভনের পার্সোনাল ম্যানেজার এরিক বলেন অভিনেতা নাকি তাঁর চেহারা নিয়ে হীনমন্যতায় ভুগতেন। তাঁর পছন্দ ছিল না এই ইউরোপীয়দের মতো লুক। ৬ ফুট লম্বা চেহারা, সোনালি চুল, নীল চোখ বিলকুল না পসন্দ ছিল তাঁর। তিনি চাইতেন তাঁর যেন এশিয়ানদের মতো ছুঁচলো চোয়াল হয়। আর সেই কারণে ভি আকারের চোয়াল পেতে গত ১ বছরে তিনি ১২ বার প্লাস্টিক সার্জারি করান। এরিকের কথা অনুযায়ী 'ভনের শরীরে গত এক বছরে বিপুল পরিবর্তন এসেছিল। তিনি তাঁর নাকে, ঠোঁটে, ভ্রু সব কিছুতেই প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন। কিন্তু চোয়াল প্রতিষ্ঠান করাটা বেশ ঝুঁকিপূর্ণ ছিল। এটা করতে গিয়েই সবটা শেষ হয়ে গেল।'

বায়োস্কোপ খবর

Latest News

'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.