বাংলা নিউজ > বায়োস্কোপ > ২২ বছরের পুরনো বন্ধুত্ব, লারার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা প্রিয়াঙ্কার

২২ বছরের পুরনো বন্ধুত্ব, লারার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা প্রিয়াঙ্কার

লারা দত্তকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা প্রিয়াঙ্কা চোপড়ার

স্মৃতির পাতা থেকে লারার সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন দেশি গার্ল।

মিস ইন্ডিয়া ২০০০ পিজিয়ন শো চলাকালীন থেকে বন্ধুত্ব অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং লারা দত্তর। প্রায় ২২ বছর ধরে একে অপরের সঙ্গে বন্ধুত্ব। ১৬ই এপ্রিল ৪৪-এ পা দিয়েছেন বলি অভিনেত্রী লারা দত্ত। নেটমাধ্যমে ছবি পোস্ট করে দীর্ঘ দিনের বান্ধবী লারাকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া।

সুদূর ক্যালিফোর্নিয়া থেকে স্মৃতির পাতা থেকে লারার সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন দেশি গার্ল। ২০০০ সালে, লারা মিস ইন্ডিয়া মুকুট এবং পরে মিস ইউনিভার্সের খেতাবও জিতেছিলেন। এদিকে, প্রিয়াঙ্কা মিস ইন্ডিয়াতে প্রথম রানার আপ হলেও পরে মিস ওয়ার্ল্ডের মুকুট জিতেছিলেন। ঐতিহাসিক জয়ের মুহূর্তের সেই ছবি ফের একবার ভেসে উঠল প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন লারা.. প্রচুর ভালোবাসার সঙ্গে সবকিছুতে তোমার শুভ কামনা করি।’

প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম স্টোরি
প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম স্টোরি

মিস ইউনিভার্স এবং মিস ওয়ার্ল্ড জেতার পরই, প্রিয়াঙ্কা এবং লারা একসঙ্গে অক্ষয় কুমারের ‘আন্দাজ’ ছবিতে অভিনয় করেছিলেন। দুই বলি সুন্দরীর বন্ধুত্ব বেশ গাঢ়। হিন্দি এবং ইংরেজি ছাড়াও পঞ্জাবি, কন্নড়, ফরাসি ভাষায় দক্ষ লারা। প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে লারার মেয়ে সায়রারও দেখা মিলেছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.