বাংলা নিউজ > বায়োস্কোপ > Rashmirekha Ojha: জনপ্রিয় টেলি অভিনেত্রীর রহস্যমৃত্যু,লিভ ইন পার্টনারের বিরুদ্ধে খুনের অভিযোগ বাবার
রশমিরেখা ওঝা (ফাইল ছবি)

Rashmirekha Ojha: জনপ্রিয় টেলি অভিনেত্রীর রহস্যমৃত্যু,লিভ ইন পার্টনারের বিরুদ্ধে খুনের অভিযোগ বাবার

  • মাত্র ২৩ বছর বয়সেই শেষ আরও এক অভিনেত্রীর জীবন। চলে গেলে ওড়িয়া টেলি তারকা রশমিরেখা। সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। 

জনপ্রিয় ওড়িয়া টেলি অভিনেত্রী রশমিরেখা ওঝার রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য। ভুবনেশ্বরের নায়াপল্লী এলাকার এক ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে অভিনেত্রীর দেহ, খবর সংবাদ সংস্থা পিটিআই সূত্রে। অভিনেত্রীর বাবার অভিযোগ লিভ ইন পার্টনার সন্তোষ পাত্রর হাত রয়েছে মেয়ের মৃত্যুর পিছনে। 

এই মামলায় ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। গত ১৮ই জুনের রাতে ২৩ বছর বয়সী অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার হয়েছে। ডিসিপি জানান, আপতত রশমিরেখার ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় পুলিশ। তবে প্রাথমিক তদন্তে অনুমান আত্মহত্যাই করেছেন অভিনেত্রী। একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। সেখানে স্পষ্ট লেখা রয়েছে, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’। 

সংবাদমাধ্যমকে রশমিরেখার বাবা জানান, মেয়ের মৃত্যুর খবর তাঁকে দেয় সন্তোষ। তিনি বলেন, ‘শনিবার আমরা ওকে (রশমিরেখা) বারবার ফোন করলেও ও ফোন ধরেনি। পরে সন্তোষ আমাদের মৃত্যুর খবর দেয়। আমরা বাড়ির মালিকের কাছ থেকে জানতে পেরেছি স্বামী-স্ত্রী পরিচয়ে ওরা ভাড়া থাকত। আমাদের কোনও ধারণাই নেই’। 

জগতসিঙ্গপুর জেলার বাসিন্দা রশমিরেখা। ওড়িয়া টেলিভিশন শো কেমিটি কাহিবি কাহা (Kemiti Kahibi Kaha)-তে অভিনয়ের সুবাদে রাতারাতি লাইমলাইটে চলে আসেন অভিনেত্রী। 

দিন কয়েক আগেই বাংলা টেলিভিশন জগতের দুই অভিনেত্রীরও আত্মঘাতী হয়েছেন। পল্লবী দে-র রহস্য়মৃত্যুকে প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ, এই মামলাতেও পরিবার অভিযোগের আঙুল তুলেছে অভিনেত্রীর লিভ ইন পার্টনার সাগ্নিকের বিরুদ্ধে। অন্যদিকে পল্লবীর মৃত্য়ুর ধাক্কা কাটতে না কাটতেই উঠতি অভিনেত্রী বিদিশা দে-ও আত্মহননের পথ বেছে নেন। কেরিয়ারের সুযোগের অভাবেই এই সিদ্ধান্ত এমনটা সুইসাইড নোটে লিখে গিয়েছেন বিদিশা। 

 

 

বন্ধ করুন