বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৩তম বিবাহবার্ষিকী, প্রেম দিবসে রাজের সঙ্গে বিয়ের পুরনো ছবি পোস্ট মন্দিরার
রাজ-মন্দিরা

২৩তম বিবাহবার্ষিকী, প্রেম দিবসে রাজের সঙ্গে বিয়ের পুরনো ছবি পোস্ট মন্দিরার

  • রাজের সঙ্গে ২৩ বছর আগে বিয়ের পুরনো ছবি পোস্ট মন্দিরার।

আজ ভালোবাসার দিন। আর এই দিনটা অভিনেত্রী সঞ্চালিকা মন্দিরা বেদীর কাছে আরও একটি বিশেষ দিন। কারণ আজ তাঁর এবং রাজ কৌশলের ২৩তম বিবাহবার্ষিকী। বিশেষ দিনে সামাজিক মাধ্যমে প্রয়াত স্বামীর সঙ্গে পুরনো ছবি পোস্ট করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন তিনি। 

এ দিন রাজের সঙ্গে দুটি পুরনো ছবি পোস্ট করেন মন্দিরা। ক্যাপশনে লিখেছেন, ‘আজ আমাদের ২৩তম বিবাহবার্ষিকী হত। #ValentinesDay’, সঙ্গে লাল হৃদয়ের ভাঙা ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। ছবি দুটি রাজ এবং মন্দিরার বিয়ের অনুষ্ঠানের।

মাত্র ৪৯ বছর বয়সে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান রাজ। পরিচালক স্বামীর মৃত্যুর পর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরতে বেশ খানিকটা সময় লেগছে অভিনেত্রী তথা সঞ্চালিকা মন্দিরা বেদীর। মন্দিরা এবং রাজের দুই ছেলে মেয়ে আছে, বীর এবং তারা। স্বামী মারা যাওয়ার পর তাঁদের দুজনকেই মানুষ করার দায়িত্ব এখন মন্দিরার একার। 

প্রসঙ্গত, গত বছর ৩০ জুন ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত পরিচালক রাজ কৌশল। ২৫ বছরের পরিচিতি এবং ২৩ বছরের দাম্পত্য জীবন ছিল মন্দিরা এবং রাজের। 

পেয়ার মে কাভি কাভি, শাদি কা লাড্ডু, অ্যান্টনি কৌন হ্যায়-র মতো ছবি পরিচালনা করেছেন রাজ। মুকুল আনন্দ, সুভাষ ঘাই-এর মতো পরিচালকদের সহকারী হিসেবেও কাজ করেছেন। ১৯৯৮ সালে খুলেছিলেন নিজের বিজ্ঞাপন প্রযোজনা সংস্থা। ৮০০-র বেশি বিজ্ঞাপন তৈরি করেছেন নিজের পরিচালনায়।

 

 

বন্ধ করুন