বাংলা নিউজ > বায়োস্কোপ > Hoichoi: ২৫টি নতুন সিরিজের ঘোষণা হইচই-এর, OTT-তে পা রাখবেন রাজ, অরিন্দম, শুভশ্রীও
আসছে…

Hoichoi: ২৫টি নতুন সিরিজের ঘোষণা হইচই-এর, OTT-তে পা রাখবেন রাজ, অরিন্দম, শুভশ্রীও

  • Hoichoi: তারকাখচিত সন্ধায় মহাসমারোহে একগুচ্ছ নতুন সিরিজের ঘোষণা করা হয় ওটিটি প্ল্যাটফর্ম 'হইচই'-এর তরফে। বেশ কিছু নামী ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনেরও ঘোষণা হয়।

‘হইচই’ সিজন ৬-এ আসছে একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ। মঙ্গলবার সন্ধেয় তিলোত্তমার পাঁচতারা হোটেলে হাজির হয়েছিলেন টলিউডের একাংশ। তারকাখচিত সন্ধায় মহাসমারোহে একগুচ্ছ নতুন সিরিজের ঘোষণা করা হয় ওটিটি প্ল্যাটফর্ম 'হইচই'-এর তরফে। বেশ কিছু নামী ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনেরও ঘোষণা হয়। সিনে প্রেমীদের জন্য এর থেকে ভালো খবর আর কী হতে পারে। 

২৫টি ওয়েব সিরিজ নিয়ে সাজানো হচ্ছে হইচই সিজন সিক্স। নতুন এবং দ্বিতীয় সিজন মিলিয়ে এই ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’, ‘ত্রৈলোক্য’, ‘সম্পূর্ণা-দ্য ফাইনাল চ্যাপ্টার’, ‘যোগসূত্র’, ‘দ্য বেঙ্গল স্ক্যাম- বিমা কাণ্ড’, ‘জাতিস্মর’, ‘ইন্দু টু’, ‘প্রফেসর ভূতনাথ’, ‘মিস্টার কলকাতা’, ‘বোধ’, ‘মন্টু পাইলট-থ্রি’, ‘গোরা -টু’, ‘হ্যালো রিমেমবার মি’, ‘মহানগর-অন্তিম পর্ব’, ‘হস্টেল ডেজ’, ‘কাইজার -টু’, ‘একেন বাবু- সিক্স’, ‘ফেলুদা ভূস্বর্গ ভয়ঙ্কর’, ‘বোধন’, ‘ব্যোমকেশ ও পিঞ্জরাপোল’, ‘ডি এম মল্লিকা’, ‘গভীর জলের মাছ’, ‘সরকার’ এবং ‘শ্রীকান্ত-টু’।

আরও পড়ুন: নেচে মুগ্ধ করলেন মাধুরী, এখনই শাশুড়ি হতে প্রস্তুত? প্রকাশ্যে ‘মাজা মা’র টিজার

চলতি বছর ওটিটিতে পরিচালক হিসেবে পা রাখছেন অরিন্দম শীল ও রাজ চক্রবর্তী। আসছে অরিন্দম শীলের সিরিজ ‘ত্রৈলোক্য’। ওয়েব সিরিজে উঠে আসবে মহিলা সিরিয়াব কিলারের গল্প। রাজ চক্রবর্তীর সিরিজ ‘ডি এম মল্লিকা’ বলবে একজন নারীর রাজনীতির ময়দানে লড়াই এবং সফলতার গল্প। এ দিকে 'ভাতের হোটেল' নিয়ে আসছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই ছবি দিয়েই ওটিটিতে ডেবিউ করবেন তিনি।

বন্ধ করুন