বাংলা নিউজ > বায়োস্কোপ > Ditipriya Roy: দেবী দুর্গা হওয়ার লড়াইয়ে কোয়েল ও শুভশ্রীকে কড়া টক্কর দেবেন দিতিপ্রিয়া!
দুর্গা হওয়ার লড়াইয়ে শুভশ্রী, দিতিপ্রিয়া ও কোয়েল। 
দুর্গা হওয়ার লড়াইয়ে শুভশ্রী, দিতিপ্রিয়া ও কোয়েল। 

Ditipriya Roy: দেবী দুর্গা হওয়ার লড়াইয়ে কোয়েল ও শুভশ্রীকে কড়া টক্কর দেবেন দিতিপ্রিয়া!

  • দেবী দুর্গার ভূমিকায় আপনি কাকে দেখার জন্য মুখিয়ে আছেন?

আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। তারপরেই মহালয়া, পুজো। আসছেন মা দুর্গা। স্বভাবতই খুশির রেশ বাঙালির মনে।  সঙ্গে একটা কৌতূহল, এবার মায়ের ভূমিকায় টিভির পরদায় দেখা দেবেন কোন অভিনেত্রী? কাকে দেখে শুরু হবে মহালয়া? বরাবরই বাংলা চ্যানেলগুলোর তরফে মা দুর্গা নিয়ে বড় চমক থাকে দর্শকদের জন্য। তবে এবার আগেভাগেই তিনটে নাম ঘোরাফেরা করছে টলিপাড়ায়। শোনা যাচ্ছে, তিনটি চ্যানেলের হয়ে দুর্গা সাজবেন কোয়েল, শুভশ্রী ও দিতিপ্রিয়া। 

‘করুণাময়ী রাণি রাসমণি’ দিয়ে সকলের মন জয় করেছেন দিতিপ্রিয়া। এখনও রানিমা-র চরিত্রে তাঁকে ভুলতে পারেননি দর্শক। তবে, ধারাবাহিকে প্রয়াণ হয়েছে রানিমা-র। আর তাই প্রায় সাড়ে তিন বছর বাদে ধারাবাহিক ছেড়েছেন দিতিপ্রিয়া। যদিও অভিনয় থেকে সেভাবে ব্রেক নেননি। জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’র তৃতীয় পার্টের শ্যুট সেরে ফলেছেন। ডান্স বাংলা ডান্স-র মঞ্চেও হাজির ছিলেন। এবার শোনা যাচ্ছে মহালয়ার সকালে মা দুর্গা হয়ে সকলের সামনে আসতে চলেছেন।

তবে যে চ্যানেলের হয়ে তিনি ধারাবাহিকে অভিনয় করতেন সেটার নয়, প্রতিপক্ষ চ্যানেলের হয়ে দুর্গা সাজবেন দিতিপ্রিয়া, শোনা যাচ্ছে এমনটাই। যদিও অভিনেত্রী এই ব্যাপারে এখনই কোনও মন্তব্য করতে চাননি। গুঞ্জন কাস্টিং হয়ে গিয়েছে। সামনেই আছে লুক সেট। আর ‘রাণি রাসমণি’র চ্যানেলের হয়ে মা দুর্গা সাজবেন শুভশ্রী। কোয়েলও আছেন এবার। কোন অভিনেত্রী কাকে টেক্কা দেয়, এখন সেটাই দেখার অপেক্ষা!

বন্ধ করুন