বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মাশিমো’ এবার বলিউডে! করণ জোহরের ছবিতে শীঘ্রই দেখা মিলবে এই আন্তর্জাতিক তারকার
করণ জোহরের ছবিতে অভিনয় করবেন মিকেল মোরনে (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
করণ জোহরের ছবিতে অভিনয় করবেন মিকেল মোরনে (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

‘মাশিমো’ এবার বলিউডে! করণ জোহরের ছবিতে শীঘ্রই দেখা মিলবে এই আন্তর্জাতিক তারকার

  • আগেই বলিউডি ছবিতে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছেন মিকেল মোরনে।

তাঁর প্রেমে হাবুডুবু খাচ্ছে গোটা বিশ্বের লক্ষ লক্ষ তরুণী। গত বছর থেকে সংবাদ শিরোনামে ইতালীয় হ্যান্ডসাম হাঙ্ক মিকেলে মোরোনে (Michele Morrone)। সৌজন্যে ইরোটিক থ্রিলার ‘৩৬৫ ডেজ’। নেটফ্লিক্সে এই ছবি দেখে ভারতীয় মহিলাদের মনেও ঘর করে নিয়েছেন এই ইতালীয় হ্যান্ডসাম হাঙ্ক। ইনস্টাগ্রামে রীতিমতো হটনেস ছড়ান তিনি। আগেই বলিউড ছবিতে কাজ করবার ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি, এবার খবর শীঘ্রই তেমনটা ঘটতে চলেছে। সৌজন্যে করণ জোহর। হ্যাঁ, বলিউডের এই জহুরির হাত ধরেই নাকি ভারতীয় ছবির দুনিয়ায় পদাপর্ণ করতে চলেছেন ‘৩৬৫ ডেজ’ (365 Days) তারকা। ইনস্টাগ্রামে মিকেলকে ফলোও করেন করণ জোহর।

টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, করণ জোহরে টিমের তরফে নাকি ইতিমধ্যেই যোগাযোগ করা হয়েছে মিকেলে মোরানের সঙ্গে। সবকিছু পরিকল্পনা মাফিক চললে ধর্মা প্রোডাকশনের আসন্ন ছবিতে দেখা যাবে মিকেলকে। 

আসলে করণ জোহর চাইলে কী না হয়! এর আগে পাকিস্তানি তারকা ফাওয়াদ খানের সঙ্গে ধর্মা প্রোডাকশনের কোলাবরেশন নিয়েও কম চর্চা হয়নি।কেজোর  ‘কাপুর অ্যান্ড সনস’ এবং ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করেছিলেন এরপর পাক শিল্পীদের এদেশে কাজ করা নিয়ে সমস্যা তৈরি হলে ধর্মার বেশ কিছু প্রোজেক্ট থমকে যায়, যেখানে লিড রোলে ছিলেন ফাওয়াদ। 

 ৩৬৫ ডেজ ছবিচে মাত্রারিক্ত সাহাসী দৃশ্যে অভিনয় করে নারী হৃদয়ে ঝড় তুলেছেন ইতালিয় তারকা মিকেল। গত বছর নেটফ্লিক্স ইন্ডিয়ার অন্যতম ট্রেন্ডিং ছবি ছিল এটি। ফিল্মোগ্রাফিতে ছবির সংখ্যা খুব বেশি না থাকলেও অভিনয়ের পাশাপাশি ভালো গানও জানেন তিনি। মানে পেশাদার গায়ক বলা যায় মিকেল মোরোনে-কে। পাশাপাশি দুর্দান্ত ছবি আঁকেন তিনি। 

পেশাদার জীবনের পাশাপশি তাঁর ব্যক্তিগত জীবনও থাকে চর্চায়। ৩০ বছর বয়সী এই ইতালীয় তারকা ডিভোর্সি। ২০১৮ সালে স্ত্রী রুবা সাদেহ (Rouba Saadeh)-এর সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর, দুই সন্তান রয়েছে তাঁদের। 

করণ জোহরের ছবিতে মিকেল মোরনের অভিনয়ের খবর চাউর হতেই দারুণ এক্সাইটেড মাশিমোর ভক্তরা। অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার। 

বন্ধ করুন