বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩৭-এ পা 'হবু মা' শ্রেয়ার, গায়িকাকে প্রপোজে 'কাঠবিড়ালি'-র সহায় হন শিলাদিত্য!
ছোটোবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া।
ছোটোবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া।

৩৭-এ পা 'হবু মা' শ্রেয়ার, গায়িকাকে প্রপোজে 'কাঠবিড়ালি'-র সহায় হন শিলাদিত্য!

ছোটবেলার বন্ধু শিলাদিত্যর সঙ্গে ১০ বছর ডেটিং করেছিলেন শ্রেয়া। তারপর সাত পাকে বাঁধা পড়েন দুজনে।

আরও এক বছর বড় হয়ে গেলেন। ৩৭-এ পা দিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। দিন দশেক আগেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন শ্রেয়া। ছোটোবেলার বন্ধু ইঞ্জিনিয়ার শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরছিলেন শ্রেয়া। 

এক দশক ধরে ডেটিং করার পর শিলাদিত্যর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন গায়িকা। কীভাবে গায়িকাকে বিয়ের জন্য প্রপোজ করেছিলেন তাঁর ইঞ্জিনিয়ার স্বামী? চলুন পিছন ফিরে দেখা যাক।

এক বন্ধুর বিয়েতে গোয়ায় গিয়েছিলেন শিলাদিত্য এবং শ্রেয়া। শ্রেয়ার সেই সময় কোনও ধারণাই ছিল না য়ে শিলাদিত্য তাঁকে বিয়ের জন্য প্রপোজ করার পরিকল্পনা করে রেখেছে। 

২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া।
২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া।

বিয়ের রোম্যান্টিক গল্প সম্পর্কে বলতে গিয়ে গায়িকা বলেছেন, ‘আমার মনে আছে বক্সের থেকে রিং'টা বের করার আগে শিলাদিত্য আমায় ‘কাঠবিড়ালী’ বলে চিৎকার করে ওঠে। আমি বোকার মতো এদিক সেদিন তাকিয়ে বলতে থাকি, ‘কোথায় কাঠবিড়ালি?’ গায়িকা যখন কাঠবিড়ালী খুঁজতে ব্যস্ত, তাঁর স্বামী সেই ফাঁকেই আংটি বের করেন বক্স থেকে। শ্রেয়ার কথায়, ‘এটা মিষ্টি এবং হাস্যকর মুহূর্ত ছিল, আমার মনে আছে’।

তাঁর স্বামী তাঁর জন্য গান করেন কিনা সেই সম্পর্কে বলতে গিয়ে শ্রেয়া বলেছিলেন, ‘ও মোটামুটি ভালোই গান করে, তবে আমি ওকে গাইতে বলি না।’ গায়িকা জানিয়েছেন, দশ বছর ধরে একে অপরকে ডেট করছিলেন তাঁরা। তবে সঠিক সময়ের অপেক্ষা করছিলেন দু'জনে।

বাঙালি রীতি মেনে ২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন শ্রেয়া এবং শিলাদিত্য। আচমকাই নিজেদের বিয়ের ফটো সকলের সামনে এনে অনুরাগীদের সারপ্রাইজ দেন শ্রেয়া।

দিনকয়েক আগেই, মা হতে চলার ‘গুড নিউজ’ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন ভারতীয় সংগীত জগতের অন্যতম বড় নক্ষত্র শ্রেয়া ঘোষাল। নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে শ্রেয়া লেখেন, 'বেবি শ্রেয়াদিত্য আসছে! শিলাদিত্য এবং আমি দারুণ খুশি এই খবরটা তোমাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে। তোমাদের সবার ভালোবাসার আর আর্শীবাদ প্রয়োজন, আমরা আমাদের জীবনের নতুন একটা পর্ব শুরু করতে চলেছি।'

বন্ধ করুন