বাংলা নিউজ > বায়োস্কোপ > Moon Moon Sen: মুনমুন সেনের আবাসনে ঝামেলায় জড়িত ফুড ডেলিভারি বয়! কী মতলবে ঢুকেছিল সে ওখানে?
মুনমুন সেন। 
মুনমুন সেন। 

Moon Moon Sen: মুনমুন সেনের আবাসনে ঝামেলায় জড়িত ফুড ডেলিভারি বয়! কী মতলবে ঢুকেছিল সে ওখানে?

  • রবিবার রাতেই ৪জনকে গ্রেফতার করা হয়েছে। 

শনিবার রাতে অভিনেত্রী-তৃণমূলের প্রাক্তন সাংসদ মুনমুন সেনের বাড়িতে রাত সাড়ে ৯টার পর হঠাৎই ঢুকে পড়ে কিছু অজ্ঞাত পরিচয় মানুষ। ততক্ষণাৎ পুলিশের সাহায্য নেওয়া হয়। জানা গিয়েছে, আবাসন চত্বরের পরিস্থিতি দেখে মুনমুন সেন নিজেই ফোন করেন বালিগঞ্জ থানায়। শনিবার রাতেই আটক করা হয় অভিযুক্তদের। আর তারপর রবিবার দিনভর জেরার পর রবিবার রাতেই তাঁদের গ্রেফতার করা হয়। 

বালিগঞ্জের যে অভিজাত আবাসনে মুনমুন সেন থাকেন, সেখানে ফুড ডেলিভারি বয়ের সঙ্গে নিরাপত্তা রক্ষীর বচসাকে ঘিরে হাঙ্গামা বাঁধে শনিবার রাতে। পুলিশ সূত্রে খবর, সেখানে আচমকাই ওই ফুড ডেলিভারি বয় ঢুকে পড়েন। নিরাপত্তা রক্ষীরা দেখতে পেয়ে ওই যুবককে তল্লাশি করতে গেলে বচসা বেঁধে যায়। অভিযোগ, সেই ফুড ডেলিভারি বয়কে বাধা দেওয়া হলে সে কয়েকজন সঙ্গীকে ডেকে আনেন। শুরু হয়ে যায় রক্ষীর সঙ্গে তাঁদের ধাক্কাধাক্কি। 

মুনমুন সেনের কাছ থেকে ফোন পেয়ে তখনই ঘটনাস্থলে আসে পুলিশ। আটক করা হয় অভিযুক্তদের। মুনমুন সেনের আবাসনে এই ঘটনা ঘটায় চাঞ্চল্য ছড়িয়েছে। কেন তাঁরা এমনটা করল তা আরও খতিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে। অভিনয় থেকে বহুদিন দূরে। বর্তমানে রাজনীতির ময়দানেও সেভাবে চোখে পড়ে না তাঁকে। যদিও বিধানসভা ভোটের আগে মেয়েদের নিয়ে প্রচারে গিয়েছিলেন।

বন্ধ করুন