বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট ছেলে আব্রাম-এর বিষয়ে এই ৫টি অজানা তথ্য জানালেন স্বয়ং শাহরুখ!
বাবার সঙ্গে ছোট্ট আব্রাম। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
বাবার সঙ্গে ছোট্ট আব্রাম। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ছোট ছেলে আব্রাম-এর বিষয়ে এই ৫টি অজানা তথ্য জানালেন স্বয়ং শাহরুখ!

  • আটে পা দিল শাহরুখ-পুত্র ছোট্ট আব্রাম। ২০১৩ সালে সারোগ্যাসির মাধ্যমে জন্ম নিয়েছিল শাহরুখ-গৌরীর এই কনিষ্ঠ সন্তান। এবার আব্রামের সঙ্গে পাঁচটি অজানা তথ্য ফ্যানদের সঙ্গে শেয়ার করলেন স্বয়ং শাহরুখ।

শাহরুখ খান ও গৌরী খানের তিনটি সন্তান। আরিয়ান,সুহানা ও আব্রাম। তিনজনেই তাঁদের বাবা-মায়ের অত্যন্ত ঘনিষ্ঠ। তবে গত বছর তিনেক ধরে আরিয়ান ও সুহানা যেহেতু পড়াশোনা করার সুবাদে বিদেশে রয়েছেন তাই স্বভাবতই ছোট্ট ছেলে আব্রামের সঙ্গেই বেশি সময় কাটাতে দেখা যাচ্ছে শাহরুখকে। বৃহস্পতিবার ২৭মে আটে পা দিল শাহরুখের এই কনিষ্ঠ পুত্র। ২০১৩ সালে সারোগ্যাসি প্রক্রিয়ার মাধ্যমে জন্ম নিয়েছিল আব্রাম। 'মান্নত'-এর বাইরে জমা হওয়া অনুরাগীদের সঙ্গে সাক্ষাৎকারের সময় রুটিনমাফিক শাহরুখের কোলে চেপে হাজির হয় ছোট্ট আব্রামও। সম্প্রতি, আব্রাম সমঅংশে পাঁচটি অজানা তথ্য শেয়ার করলেন তাঁর বাবা। আসুন,জানা যাক।

১) সুদূর ভবিষ্যতে একসঙ্গে অভিনয় করবেন আব্রাম এবং তৈমুর

২০১৭ সালে করিনা কাপুরের সঙ্গে এক আলাপচারিতায় শাহরুখ জানিয়েছিলেন তাঁর ছোট ছেলে আব্রাম ও করিনার ছেলে তৈমুর সুদূর ভবিষ্যতে একসঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। করিনা ছদ্ম অভিযোগ করেছিলেন পর্দায় করিশ্মা ও তাঁর সঙ্গে কাজ করলেও কাপুর পরিবারের অনেকের সঙ্গে তেমন বিশেষ কাজ করেননি 'বাদশাহ'. সেই অনুযোগেরই জবাবে চটজলদি একথা জানিয়েছিলেন শাহরুখ। বলেছিলেন, আব্রাম এবং তৈমুর এই বয়সেই এত বিখ্যাত যে একবার বড় হলে নিজেদের ইচ্ছে মতো ওরা কাজ করবে। আমার বিশ্বাস,ওরা নিজেরাই পরস্পরের সঙ্গে কাজ করবে।

২) 'আব্রাম' নামের অর্থ 

২০১৩ সালে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ছোট ছেলের নামের অর্থ বলতে গিয়ে শাহরুখ জানিয়েছিলেন ইহুদি ভাষায় হজরত ইব্রাহিম-এর আরেক নাম আব্রাম। তবে এই নামের মধ্যে হিন্দু দেবতা 'রাম'-এর নাম থাকাতেও শাহরুখের কাছে অত্যন্ত সুন্দর লেগেছিল। অতএব...

৩) আব্রামের 'প্রিম্যাচিওর্ড বার্থ'

নির্ধারিত সময়ের আগেই জন্মগ্রহণ করেছিল আব্রাম। ফলে বিপদের আশঙ্কা ছিল। হাসপাতালে দীর্ঘ সময় কাটাতে হয়েছিল একরত্তিকে। সেইসময়ে খান পরিবারকে ঘিরে নিরন্তরভাবে চলতে থাকা সংবাদমাধ্যমের ক্যামেরার লেন্স বিব্রত করেছিল শাহরুখকে। সেকথা জানিয়েওছিলেন এই তারকা। বলেছিলেন,' নিজের কেরিয়ারে এই প্রথম সংবাদমাধ্যমের ওপর ভীষণ বিরক্ত হয়েছিলাম আমি। ওই সময়ে যে মানসিক চাপের মধ্যে দিয়ে আমরা যাচ্ছিলাম সেই সময়ে আমার ছোট্ট সন্তানকে নিয়ে গজিয়ে ওঠা নানান মুখরোচক খবরে অতন্ত্য অপমানিত বোধ করেছিলাম আমি। '

৪) আব্রাম তাঁর অন্যতম প্রিয় বন্ধু

ছোটপর্দার জনপ্রিয় চ্যাট শো 'কফি উইদ করণ'-এ হাজির হয়ে শাহরুখ একবার বলেছিলেন তাঁর তেমন বন্ধু নেই কোনও। সেই প্রসঙ্গ টেনে এক অনুরাগ 'বাদশাহ'-কে জিজ্ঞেস করেন এখন কোনও বন্ধু হয়েছে কি না তাঁর। জবাবে মুচকি হেসে শাহরুখ জানিয়েছিলেন হ্যাঁ হয়েছেন। তাঁর তিন সন্তানই এখন তাঁর বন্ধু।বিশেষ করে আব্রাম। জমাটি বন্ধুত্বের সম্পর্ক তাঁদের মধ্যে। কড়া শাসনের বদলে ভালোবাসা দিয়েই তিনি তাঁদের মানুষ করছেন।

৫) আব্রাম তাঁরই খুদে সংস্করণ,জানিয়েছিলেন শাহরুখ

ছোট্ট আব্রামকে দেখতে যে অনেকটা তাঁর বিখ্যাত বাবার মতোই একথা বহুবার চর্চিত হয়েছে। শাহরুখের মুখের সঙ্গে আব্রামের মুখের অদ্ভুত সাদৃশ্য লক্ষ্য করেননি এমন দর্শক বিরল। এবার সেকথা বললেন আব্রামের বাবাও! ছোট ছেলে যে তাঁরই খুদে সংস্করণ, সে কথা রীতিমতো নেটমাধ্যমে দু'জনের একটি ছবির কোলাজ আপলোড করে বলেছিলেন শাহরুখ। সঙ্গে আব্রামকে উল্লেখ করেছিলেন ' ছোট্ট আমি' বলেও।

বন্ধ করুন