বাংলা নিউজ > বায়োস্কোপ > ৫০ বছরের নায়কের বিপরীতে ২০-র নায়িকা! শাহরুখ-সলমনকে খোঁচা অভয় দেওলের?

৫০ বছরের নায়কের বিপরীতে ২০-র নায়িকা! শাহরুখ-সলমনকে খোঁচা অভয় দেওলের?

বলিউডে অসমবয়সী জুটি নিয়ে শাহরুখ-সলমনকে কটাক্ষ অভয়ের? (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

নতুন ছবি 'স্পিন'-এ এক কিশোরীর বাবার চরিত্রে দেখা যাবে অভয় দেওলকে। 'বাবা' সাজার প্রসঙ্গে অভয় সরাসরি জানালেন যে বছর পঞ্চাশের নায়কদের বিপরীতে কম বয়সী নায়িকাদের রেখে জুটি তৈরি করা নিয়মে পরিণত হয়েছে বলিউডে।

ঠিকঠাক চিত্রনাট্য পেলে পর্দায় কোনও কিশোরী মেয়ের বাবা সাজতে বিন্দুমাত্র অসুবিধে নেই বলে জানিয়েছিলেন অভয় দেওল। কথা রাখলেন তিনি। ডিজনি চ্যানেলের নতুন ছবি 'স্পিন'-এ এক কিশোরীর বাবার চরিত্রে দেখা যাবে এই বলি-অভিনেতাকে। এ প্রসঙ্গে অভয় সরাসরি জানালেন যে বছর পঞ্চাশের নায়কদের বিপরীতে কুড়ির কোঠার নায়িকাদের রেখে জুটি তৈরি করা প্রায় নিয়মে পরিণত হয়েছে বলিউডে।

অভয় আরও বলেন কেন যে ছবিতে এই অসম বয়সী নায়ক-নায়িকাদের নিয়ে জুটি তৈরি করা হয় বলিউডে তা তাঁর মাথায় ঢোকে না। মাঝেমধ্যে নায়ক-নায়িকাদের সত্যিকারের বয়স অনুযায়ীও তো তাঁদের অভিনীত চরিত্র হতে পারে কিংবা স্রেফ একজন প্রৌঢ় ও যুবতীর গল্প নিয়েও তো বলিউডে ছবি হতে পারে। 'জিন্দেগি মিলেগি না দোবারা' অভিনেতার কথায়, 'বলিউড তা করবে না। তাদের মনোভাব অনেকটা এরকম যে যখন এই ব্যাপারে করোও কোনও আপত্তি নেই, তাহলে ব্যাপারটা চলছে তো চলুক।' প্রসঙ্গত, শাহরুখ, সলমন, অজয় দেবগন এঁরা সবাই মোটামুটি পঞ্চাশ পেরিয়েও নিজেদের ছবিতে তাঁদের থেকে অনেকটাই কম বয়সী, কুড়ির কোঠায় নায়িকাদের সঙ্গে জুটি বেঁধেছেন একাধিকবার।

উল্লেখ্য, 'স্পিন' ছবিতে অবন্তিকা বন্দনাপু রয়েছেন উভয়ের মেয়ের চরিত্রে। এই ছবিতে একজন ৩৯ বছরের মধ্যবয়সী পুরুষ থেকে শুরু করে ৬০ বছরের প্রৌঢ় পর্যন্ত দেখানো হবে অভয়ের অভিনীত চরিত্রটির বয়স।'স্পিন'-এ এই ধরণের চরিত্রে অভিনয় করে যে তিনি বেশ মজাই পেয়েছেন সেকথাও জানাতে ভোলেননি বলি-অভিনেতা। ১৩ অগস্ট থেকে ডিজনি চ্যানেলে সম্প্রসারিত হতে চলেছে এই ছবির। এর দু'দিন পর অর্থাৎ ১৫ অগস্ট 'ডিজনি+হটস্টার' ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হবে 'স্পিন'-এর।

বন্ধ করুন