বাংলা নিউজ > বায়োস্কোপ > Raftaar-Komal Divorce: বিয়ের ৬ বছর পর ‘সোলমেট’ হয়ে গেল ‘চোখের বালি’! ঘর ভাঙল ব়্যাপার রফতারের
ঘর ভাঙছে রফতারের

Raftaar-Komal Divorce: বিয়ের ৬ বছর পর ‘সোলমেট’ হয়ে গেল ‘চোখের বালি’! ঘর ভাঙল ব়্যাপার রফতারের

  • বিয়ে ভাঙছে রাফতারের। ‘সোলমেট’ কোমলের সঙ্গে বিচ্ছেদ পাকা, অপেক্ষা আইনি শিলমোহেরর।

ফের ডিভোর্সের খবর বি-টাউন থেকে। ঘর ভাঙছে ব়্যাপার রাফতারের। সূত্রের খবর, বিবাহবিচ্ছেদের আবেদন জানিয়েছেন রাফতার এবং তাঁর স্ত্রী কোমল বোহরা। বেশ কয়েক বছর ধরেই আলাদা থাকছেন দুজনে। ঘনিষ্ঠসূত্রে খবর,২০২০ সালেই নাকি ডিভোর্সের আবেদন জমা দিয়েছেন রাফতার ও তাঁর স্ত্রী। তবে করোনার জেরে আইনি প্রক্রিয়া থমকে ছিল। চলতি বছর অক্টোবরেই আইনিভাবে আলাদা হয়ে যাবেন রাফতার ও কোমল।  

জনপ্রিয় টেলি অভিনেতা করণ এবং কুণাল বোহরার বোন কোমল। ‘জিন্দেগি কি মেহক’,'ব্রহ্মরাক্ষস'-এর মতো শো-এ মুখ্য চরিত্রে দেখা গিয়েছে করণ ও কুণালকে। প্রেম করেই বিয়ে করেছিলেন রাফতার (দিলিন নায়ের) এবং কোমল। এক বন্ধুর পার্টিতে আলাপ দুজনের। প্রথম দেখাতেই কোমলকে মন দেন রাফতার। এরপর বাগদান সেরে ফেলেছিলেন দুজনে, ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। তবে বছর চারেক যেতে না যেতেই সম্পর্কে ফাটল। 

বিয়ের ছবি পোস্ট করে রাফতার লিখেছিলেন, ‘নিজের আত্মার সাথীকে বিয়ে করলাম’। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই একে অপরকে আনফলো করেছেন দুজনে, পরস্পরের ছবিও মুছে ফেলেছেন। 

‘বুলেট রাজা’, ‘ফুগলি’,'অন্ধাধুন'-এর মতো ছবিতে শোনা গিয়েছে রাফতারের গান। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’, ‘রোডিজ’-এর মতো রিয়ালিটি শো-এর বিচারক হিসাবেও দেখা গিয়েছে রাফতারকে। 

 

বন্ধ করুন