বাংলা নিউজ > বায়োস্কোপ > 60 Er Pore: সাসপেন্স থ্রিলার ঘরানার ছবি '৬০-এর পরে', মুক্তি পেল ছবির ট্রেলার

60 Er Pore: সাসপেন্স থ্রিলার ঘরানার ছবি '৬০-এর পরে', মুক্তি পেল ছবির ট্রেলার

মুক্তির অপেক্ষায় 60-এর পরে

শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সাসপেন্স থ্রিলার ঘরানা ছবি '৬০-এর পরে'।

সাসপেন্স থ্রিলার ঘরানা ছবি '60-এর পরে'। মুক্তি পেল ছবির ট্রেলার। ছবির পরিচালনায় সৌভিক দে। পরিচালক শৌভিক দে-এর এটিই ডেবিউ ছবি। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জয় সেনগুপ্ত, রূপাঞ্জনা মিত্র, অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়, পিয়ালী মুখোপাধ্যায়, অমিত শেট্টি সহ অন্যান্যরা।

ছবির মূল প্লট আবর্তিত হয়েছে এক দম্পতিকে ঘিরে। একটি ছেলে ভালোবেসে বাড়ির অমতে বিয়ে করে বান্ধবীকে। নিজেদের ছোট সংসারে বেশ সুখেই কাটছিল দিন। স্ত্রী অন্তঃসত্ত্বা থাকাকালীন চাকরি চলে যায় ছেলেটির। দুর্ভাগ্যবসত বাচ্চাটি হতে গিয়ে স্ত্রী ও সন্তান দুজনেই মারা যায়। স্ত্রী-সন্তানকে হারিয়ে দিশেহারা হয়ে পড়ে ছেলেটি।

60-এর পরে-ছবির পোস্টার
60-এর পরে-ছবির পোস্টার

এই ঘটনার বছর তিনেক পর আচমকা শহরে শুরু হয় খুন। আসামীর সন্ধানে, খুনের তদন্ত করতে আসেন এক গোয়েন্দা। সেকি পারবে আসল সত্য সামনে আনতে, নাকি তাঁর চেষ্টা পুরোটাই ব্যর্থ হয়ে যাবে! তা নিয়েই এগিয়েছে ছবির চিত্রনাট্য। ছবির পরতে পরতে রয়েছে রহস্যে এবং রোমাঞ্চ।

ছবিতে গোয়েন্দার চরিত্রে রয়েছেন জয় সেনগুপ্ত এবং তাঁর স্ত্রীর চরিত্রে রূপাঞ্জনা মিত্র। গোয়েন্দার সহকারীর চরিত্রে অভিনয় করছেন অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়। অমিত শেট্টি অভিনয় করছেন স্ত্রী-সন্তানহারা সেই পুরুষের চরিত্রে। মীনা শেট্টি মণ্ডলের প্রযোজনায় এই ছবি। সংগীত পরিচালনায় বব সেন। ছবিতে গান গেয়েছেন প্রতীক কুণ্ডু, চন্দ্রিকা ভট্টাচার্য, ইন্দ্রনীল চক্রবর্তী এবং শতাব্দী। 

 

 

বন্ধ করুন