বাংলা নিউজ > বায়োস্কোপ > ফ্লোরে ৭ জন করোনা পজেটিভ, বন্ধ হল রজনীকান্তের ছবির শ্যুটিং
রজনীকান্ত
রজনীকান্ত

ফ্লোরে ৭ জন করোনা পজেটিভ, বন্ধ হল রজনীকান্তের ছবির শ্যুটিং

  • সূত্রের খবর, রজনীকান্তের কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনা আক্রান্ত অভিনেতা রজনীকান্তের শ্যুটিং ফ্লোরের ৭ ব্যক্তি। তড়িঘড়ি বন্ধ করা হল শ্যুটিং। হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে রজনীকান্তের আগামী ছবি ‘অন্নাথা’র (Annaatthe) শ্যুটিং চলছিল। কিন্তু শ্যুটিংয়ের সাত ক্রিউ মেম্বার করোনা আক্রান্ত হওয়ায়, ছবির শ্যুটিং আপাতত স্থগিত করা হয়েছে। 

সূত্রের খবর, রজনীকান্তের কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে। জল্পনা রয়েছে তিনি চেন্নাই ফিরে যেতে পারেন। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী তিনি হায়দরাবাদে নিজেকে আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। 

প্রসঙ্গত, করোনা ভাইরাস মহামারীর জেরে লকডাউনের কারণে আগেই ছবির শ্যুটিং পিছিয়ে গিয়েছিল। অবশেষে অনেক টালবাহানার পর গত ১৫ ডিসেম্বর ফের শ্যুটিং শুরু হয়। এদিন থেকে শ্যুটিং সেটে দেখা অভিনেতা রজনীকান্তকেও। ছবিতে রজনীকান্তের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা, কীর্তি সুরেশকেও। 

প্রোডাকশন হাউসের তরফে জনানো হয়েছে, শ্যুটিং বন্ধ হয়ে যাওয়াতে বড় ক্ষতির সম্মুখীন হবেন তাঁরা। কারণ, লকডাউনের আগে একবার শ্যুটিং বন্ধ হয়ে গিয়েছিল। চালু হওয়ার পর রজনীকান্তর শ্যুটিং শিডিউল অনুযায়ী জানুয়ারীর মাঝামাঝি সময় পর্যন্ত শ্যুটিং করতে পারবেন। জানুয়ারির ১ তারিখ অভিনেতার রাজনৈতিক দল গঠনের কথা ঘোষণা করেছেন তিনি। এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে তিনি ঘোষণা করবেন বছরের শেষ দিনে, অর্থাত্‍‌ ৩১ ডিসেম্বর। শ্যুটিং তাড়াতাড়ি শেষ করে তাঁর দলের কাজে সম্পূর্ণ মনোনিবেশ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন দক্ষিণী মেগাস্টার।

বন্ধ করুন