বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কান’-এ সাদা পোশাকে হিনা, কালোতে তামান্না, টেলি নায়িকা হেলি শাহও নজর কাড়া লুকে
কান ফিল্ম ফেস্টিভ্যালে পূজা হেগড়ে ও হেলি শাহ (AFP/Instagram)

‘কান’-এ সাদা পোশাকে হিনা, কালোতে তামান্না, টেলি নায়িকা হেলি শাহও নজর কাড়া লুকে

  • উজ্জ্বল সাদা পোশাকে লাল গালিচায় দ্যুতি ছড়িয়েছেন পূজা হেগড়ে, কালো পোশাকে ধরা দেন তামান্না ভাটিয়া, ধূসর-সবুজ গাউনে দেখা মেলে হেলি শাহ-এর।

বুধবার ‘কান ফিল্ম ফেস্টিভ্যাল’-এর রেড কার্পেটে ভারতীয় সেলিব্রিটিরা নজরকাড়া পোশাকে ধরা দিয়েছেন। উজ্জ্বল সাদা পোশাকে লাল গালিচায় দ্যুতি ছড়িয়েছেন পূজা হেগড়ে, কালো পোশাকে ধরা দেন তামান্না ভাটিয়া, ধূসর-সবুজ গাউনে দেখা মেলে হেলি শাহ-এর। বল গাউনে রেড কার্পেটে লাস্যময়ী লুকে ধরা দেন অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন।

গোলাপী পালকের মতো গাউনে ধরা দেন পূজা হেগড়ে। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে পূজা ক্যাপশনে লিখেছেন, 'ক্র্যাফটেড ইন ইন্ডিয়া'। ইঙ্গিত দিয়েছেন তাঁর পোশাক ভারতীয় ডিজাইনারের তৈরি। আরও পড়ুন: ‘কান’-এ প্রথমবার উপস্থিতি, কালো-সাদা পোশাকে উজ্জ্বল উর্বশী, তামান্না, পূজারা!

৭৫তম কান চলচ্চিত্র উৎসবে পূজা হেগড়ে
৭৫তম কান চলচ্চিত্র উৎসবে পূজা হেগড়ে (REUTERS)

ওদিকে তামান্না, হাই স্লিট-কাট ঝলমলে, স্ট্র্যাপলেস কালো গাউনে লাল গালিচায় হেঁটেছেন। সঙ্গে একটি বাড়তি ফিনফিনে গলায় আটকানো জ্যাকেট পরেছেন।

হেলি শাহ, ‘স্বরাগিনী’ এবং ‘ইশক মে মারজাওয়ান ২’-এর মতো টিভি শোতে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন হেলি শাহ। এই বছর প্রথম কান চলচ্চিত্র উৎসবে যোগদান করেছেন হেলি। তিনি একটি ম্যাচিং কেপের সঙ্গে ধূসর-সবুজ গাউন পরে লাল গালিচায় হেঁটেছেন।

হিনা খানের পর হেলি ভারতের দ্বিতীয় টিভি অভিনেত্রী যিনি কানে দেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন। উৎসবের দ্বিতীয় দিনে হিনাকে লাল গাউনে দেখা যায়।

কানে হিনা খান
কানে হিনা খান

মঙ্গলবার ভারতের প্রতিনিধি হিসেবে পূজা হেগড়ে, তামান্না ভাটিয়া, এআর রহমান, আর মাধবন, নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরের মতো ব্যক্তিত্ব লাল গালিচায় হেঁটেছেন। উৎসবটি এই বছর ভারতের জন্য বিশেষ কারণ এটি ‘মার্চে ডু ফিল্মে’ 'সম্মানিত দেশ' হিসেবে নির্বাচিত হয়েছে।

বন্ধ করুন