বাংলা নিউজ > বায়োস্কোপ > 75th Independence Day: একরত্তি ছেলের হাতে জাতীয় পতাকা, মন ভাল করা ছবি দিলেন দিয়া
মিষ্টি ছবি পোস্ট করলেন দিয়া মির্জা
মিষ্টি ছবি পোস্ট করলেন দিয়া মির্জা

75th Independence Day: একরত্তি ছেলের হাতে জাতীয় পতাকা, মন ভাল করা ছবি দিলেন দিয়া

  • ১৫ অগাস্ট গোটা দেশবাসী যখন ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপন করছে, ছেলের হাতে জাতীয় পতাকা নিয়ে মিষ্টি ছবি শেয়ার করলেন দিয়া মির্জা।

মাস খানেক আগেই মা হয়েছেন অভিনেত্রী দিয়া মির্জা। মাতৃত্বকে চুটিয়ে উপভোগ করছেন তিনি। ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপন করে ছেলের একটি মন ভাল করা ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, একরত্তি আভ্যান জাতীয় পতাকা হাতে ধরে রয়েছে। দিয়া মির্জা পুত্রের মুখ দেখা না গেলেও, ছোট্ট ছোট্ট দুটো হাত দেখা যাচ্ছে ছবিতে।

স্বাধীনতা দিবসের দিন ছেলের ছবি পোস্ট করে ক্যাপশনে দিয়া লেখেন, ‘প্রার্থনা করি তুমি সবসময় এভাবেই স্বাধীন থেকো আভ্যান’। দিয়ার একরত্তি ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই হু হু করে ভাইরাল। ছবি দেখেই মন ভরে গিয়েছে অভিনেত্রীর অনুরাগীদের। পোস্টে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

পোস্টে কমেন্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া থেকে লারা দত্ত, তাহিরা কাশ্যপ, ভূমি পেদনেকর সহ আরও অন্যান্যরা। বলিউডের অন্যান্য অভিনেতারা দিয়া মির্জার এই পোস্টে ভালোবাসার চিহ্ন দিয়ে কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন। 

দিয়া ও আভ্যান।
দিয়া ও আভ্যান।

১৪ই মে ছেলের জন্ম দিয়েছেন প্রাক্তন মিস এশিয়া প্যাসিফিক। দিয়া ও বৈভব ছেলের নাম রেখেছেন আভ্যান আজাদ রেখি (Avyaan Azaad Rekhi)। ‘ওয়ার্ল্ড এলিফেন্ট ডে’-র দিন নিজের অনুরাগীদের একটা ছোট্ট-মিষ্টি সারপ্রাইজ রেখেছিলেন অভিনেত্রী দিয়া মির্জা। প্রায় ৩ মাস অপেক্ষা করিয়ে রাখার পর প্রথমবার ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা ওয়ার্ল্ড এলিফেন্ট ডে পালন করছি’।

 

 

বন্ধ করুন