বাংলা নিউজ > বায়োস্কোপ > বিবাহবার্ষিকীতে একে অপরকে ভালোবাসায় ভরালেন অর্পিতা-আয়ুষ, আবেগে ভাসলেন দম্পতি
আয়ুষ-অর্পিতা (ছবি-ইনস্টাগ্রাম)
আয়ুষ-অর্পিতা (ছবি-ইনস্টাগ্রাম)

বিবাহবার্ষিকীতে একে অপরকে ভালোবাসায় ভরালেন অর্পিতা-আয়ুষ, আবেগে ভাসলেন দম্পতি

  • বিবাহবার্ষিকীতে স্ত্রী অর্পিতাকে আদরে ভরালেন 'অন্তিম' অভিনেতা আয়ুষ শর্মা। 

আজ সলমন খানের নয়নের মণি, ছোট বোন অর্পিতা খান শর্মার বিবাহবার্ষিকী। ঠিক ৭ বছর আগে আজকের দিনে বিয়ে পিঁড়িতে বসেছিলেন অর্পিতা। পাত্র আয়ুষ শর্মা। ২০১৪ সালের ১৮ নভেম্বর হায়দরাবাদের ফলকনামা প্যালেসে রাজকীয়ভাবে বিয়ে হয়েছিল তাঁদের। সপ্তম বিবাহবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন।

এদিন স্ত্রী অর্পিতকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করেন ‘অন্তিম’ অভিনেতা আয়ুষ। ছবিতে স্ত্রীকে আগলে রাখতে দেখা গেছে তাঁকে। ক্যাপশনে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, 'শুভ বিবাহবার্ষিকী আমার ভালোবাসা। ভাবতেই পারছি না, দেখতে দেখতে সাতটা বছর কেটে গেল। তোমার মতো এমন একজন সঙ্গীকে আমার জীবনে পাঠিয়ে ঈশ্বর আমার উপর অনেক আশির্বাদ দিয়েছেন। তুমি যেভাবে আমার অত্যন্ত খারাপ জোকস এবং বোকা বোকা নানা কথাবার্তা প্রশ্রয় দিয়েছো। তোমার জন্য খুব খুব গর্ববোধ হয়। আর একটা কথা বলতে চাই। যত দিন যাচ্ছে, আমার বুদ্ধি কিন্তু আরও লোপ পাচ্ছে। তাই তার জন্য তৈরি থেকো।'

অন্যদিকে, সপ্তম বিবাহবার্ষিকীতে অভিনেতা স্বামীর সঙ্গে খুনসুটিতে ভার একটি ছবি পোস্ট করেন অর্পিতা। মার্কিন যুক্তরাষ্ট্র তাঁদের এই খুনসুটিতে ভরা ছবিটা আচমকা তোলা হয়েছিল বলে জানান অর্পিতা। 

এদিন বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে দীর্ঘ পোস্টে অর্পিতা লেখেন, ‘সপ্তম বিবাববার্ষিকীর অনেক শুভেচ্ছা আমার ভালোবাস। আমি যখন ৮ বছরে পা রাখার এই যাত্রায় ফিরে তাকাই, একটা ছেলেকে পুরুষে পরিণত হতে দেখি। একজনের পুত্র বাবা হিসেবে পরিণত হয়েছে। আমার সেরা বন্ধু থেকে আমার চিরজীবনের সঙ্গী হিসেবে দেখেছি। আমি আমাদের যাত্রাকে লালন করি এবং পরবর্তীকালে সুখী হতে চাই। বলে বোঝাতে পারব না তোমাকে কতটা ভালোবাসি। কতটা তোমার সঙ্গে ঝগড়া করতে ভালোবাসি এবং তোমাকে কষ্ট দিতে কতটা ভালোবাসি। কিন্তু সবচেয়ে বিষয়, বলে বোঝাতে পারব না তোমাকে নিয়ে কতটা গর্বিত আমি’।

২০১৪ সালে ধুমধাম করে অর্পিতার বিয়ে দিয়েছিলেন সলমন। হায়দরাবাদের তাজ ফলকনামায় বসেছিল এই শাহী বিয়ের আসর। বোনের জীবনের বিশেষ দিনটা খাস করতে তুলতে কোনও খামতি রাখেননি, তাঁর তিন ভাইজান- সলমন, আরবাজ ও সোহেল। উল্লেখ্য সলমন খানের বাবা সেলিম খান ও তাঁর দ্বিতীয় স্ত্রী হেলেনের দত্তক কন্যা অর্পিতা।

আয়ুষ এবং অর্পিতার দুই ছেলে মেয়ে-আহিল ও আয়াত। ২০১৯ সালে সলমনের জন্মদিনের দিনই আয়াতের জন্ম দিয়েছেন অর্পিতা। প্রিয় দাদাকে এটাই ছিল তাঁর জন্মদিনের উপহার।

 

 

বন্ধ করুন