বাংলা নিউজ > বায়োস্কোপ > ৮ বছর বয়সেই ভবিষ্যৎবাণী আলিয়ার-'বড় হয়ে অভিনেত্রী হব',দেখুন সেই ভিডিয়ো
‘জিনা ইসি কা নাম হ্যায়’ শোয়ে হাজির আট বছরের আলিয়া 
‘জিনা ইসি কা নাম হ্যায়’ শোয়ে হাজির আট বছরের আলিয়া 

৮ বছর বয়সেই ভবিষ্যৎবাণী আলিয়ার-'বড় হয়ে অভিনেত্রী হব',দেখুন সেই ভিডিয়ো

  • বাবা-মা মহেশ ভাট ও সোনি রাজদানের সঙ্গে সুরেশ ওয়েবরয় সঞ্চালিত রিয়ালিটি শো ‘জিনা ইসি কা নাম হ্যায়’-তে হাজির হয়েছিলেন আলিয়া।

মাত্র ১৯ বছর বয়সেই বলিউডে স্বপ্নের সফর শুরু করেছিলেন আলিয়া ভাট। যদিও অভিনয়কে নিজের কেরিয়ার হিসাবে আলিয়া বেছে নিয়েছেন অনেকদিন আগে থেকেই। মহেশ ভাট ও সোনি রাজদান কন্যা মাত্র ৮ বছর বয়সেই জাতীয় টেলিভিশনে ঘোষণা করে দিয়েছিলেন ‘অভিনেত্রী হব’। প্রায় দু দশক আগে রিয়ালিটি শো ‘জিনা ইসি কা নাম হ্যায়’-তে অংশ নিয়েছিলেন আলিয়া। সুরেশ ওয়েবরয় সঞ্চালিত এই শো’য়ে বাবা মহেশ ভাট, মা সোনি রাজদান, দিদি শাহিন এবং পূজা ভাটের সঙ্গে অংশ নেন আলিয়া। সেখানে সুরেশ ওবেরয়ের প্রশ্নের উত্তরে অকপটভাবে আলিয়া বলেন-‘অ্যাকট্রেস বনুঙ্গি’।

সোনি-মহেশের দুই কন্যা স্টেজে আসার পরেই মহেশ ভাট বলেন-‘আলিয়া ভবিষ্যতে অভিনেত্রী হতে চায়’। অন্যদিকে পূজা ভাট শাহিন সম্পর্কে বলেন-‘আমার মনে হয় ওঁর অভিনেত্রী হওয়ার এতটুকুও ইচ্ছা নেই’। ১৩ বছরের শাহিনও চটপট জানায়-‘এতটুকুও নয়’। তাহলে কী হতে চায় সে? মহেশ ভাট জানায়-‘ও লেখিকা হতে চায়’। বাবার কথায় সম্মতি জানায় শাহিনও। 

এই অনুষ্ঠানে নিজের অ্যালকোহলের সমস্যা নিয়েও মুখ খোলেন মহেশ ভাট। স্বীকার করেন শাহিনের জন্মের পর থেকেই নাকি মদকে হাত লাগাননি তিনি। এই প্রসঙ্গে মহেশ জানান-‘ওর জন্মের একদম পরেই যখন ওকে আমি নিজের হাতে তুলে ধরেছিলাম,তখন মদের গন্ধে আমার দিক থেকে ও মুখ ঘুরিয়ে নিয়েছিল। সেই প্রত্যাখ্যানটা আমি সহ্য করতে পারিনি এবং ঠিক করেছিলাম আর কোনওদিনও অ্যালকোহলকে ছুঁয়েও দেখব না, বলতে পারেন শাহিন আমাকে রক্ষা করেছে’।

২০১২ সালে করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ারের সঙ্গে বলিউডে ড্রিম ডেব্যিউ সারেন আলিয়া। গত আট বছরে বলিউডের প্রথম সারির নায়িকাদের তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি।তাঁর ঝুলিতে রয়েছে হাইওয়ে,হামটি শর্মা কি দুলহানিয়া,রাজি,গল্লি বয়ের মতো ছবি। 

বন্ধ করুন