বাংলা নিউজ > বায়োস্কোপ > Hridisrota Mandal: সারেগামাপা-র মঞ্চে হাজির ভাইরাল হৃদিস্রোতা, দেখুন একরত্তি মেয়ের গলায় কত্ত জাদু!
হৃদিস্রোতার গানে মুগ্ধ সব্বাই

Hridisrota Mandal: সারেগামাপা-র মঞ্চে হাজির ভাইরাল হৃদিস্রোতা, দেখুন একরত্তি মেয়ের গলায় কত্ত জাদু!

  • ছোট্ট হৃদিস্রোতার গানে মুগ্ধ হল সকলে, 'হেমন্তদাদু'র গান গেয়েই গোল্ডেন গিটার জিতলো সে। 

সারেগামাপা-র মঞ্চে এবার হাজির নেটদুনিয়ায় ভাইরাল হৃদিস্রোতা মণ্ডল। আদুরে গলার এই একরত্তি মেয়ের গলার জাদুতে আগেই মজেছে নেটপাড়া, এবার হৃদিস্রোতার গান শুনে মন্ত্রমুগ্ধ পন্ডিত অজয় চক্রবর্তী, সংগীত শিল্পী শ্রীকান্ত আচার্য, রিচা শর্মা, শান্তনু মৈত্ররা।

এই খুদের গলায় জাদু আছে। ছোট থেকেই গানের প্রতি অগাধ ভালোবাসা চিনার। হ্যাঁ, নাকচাপা মেয়েটার ডাকনাম চিনা। হৃদিস্রোতার বয়স মাত্র আট, তবে তাঁর পাকা গিন্নীর মতো কথা শুনলে আপনি অবাক হবেন। সারেগামাপা-র মঞ্চে হাজির হয়ে সে জানায়, ‘আজ হেমন্তদাদুর এই মেঘলা দিনে একলা গাইব’। কিংবদন্তি শিল্পী হেমন্ত মুখোপাধ্যায়কে এমনভাবে আপন করে নিতে ক'জন পারে? ছোট্ট হৃদিস্রোতার এই কথাতেই মন গলে যায় সবার। আর তাঁর সুরেলা কন্ঠ শুনে তো সব্বাই ফিদা। হৃদিস্রোতা এদিন গোল্ডেন গিটার জিতে নেয় জুরিদের কাছ থেকে।

হেমন্ত মুখোপাধ্যায়ের গানই সবচেয়ে প্রিয় হৃদিস্রোতার। তবে সোশ্যাল মিডিয়ায় লোকগান ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবিমন বান্ধিবি কেমনে?’ গেয়ে। দরদ ভরা কণ্ঠে সারেগামাপা-র মঞ্চেও সেই গান শোনালো হৃদিস্রোতা।

বাবা মায়ের কাছ থেকেই গানের প্রতি তার ভালোবাসা। তার গানের গুরু রথজিৎ ভট্টাচার্য এবং তার মা রূপা মুখোপাধ্যায়। ফেসবুকে প্রায় ৯ হাজার মানুষ ফলো করে হৃদিস্রোতাকে। তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে। এর আগে ‘দাদাগিরি’র মঞ্চেও হাজির হয়েছিল সে। সৌরভও মুগ্ধ হয়ে যান হৃদিস্রোতার গান শুনে।

এই খুদে প্রতিযোগির আগামিতে কী কামাল করে দেখাবে সারেগামাপা-র মঞ্চে, সেই দিকেই নজর থাকবে সবার

বন্ধ করুন