বাড়ি > বায়োস্কোপ > রামায়ণের সুগ্রীব আর নেই! প্রয়াত অভিনেতা শ্যাম সুন্দর কলানি
চলে গেলেন রামানন্দ সাগরের হিট টিভি সিরিজ সুগ্রীবের চরিত্রে অভিনয় করা শ্যাম সুন্দর কলানি (ছবি-টুইটার)
চলে গেলেন রামানন্দ সাগরের হিট টিভি সিরিজ সুগ্রীবের চরিত্রে অভিনয় করা শ্যাম সুন্দর কলানি (ছবি-টুইটার)

রামায়ণের সুগ্রীব আর নেই! প্রয়াত অভিনেতা শ্যাম সুন্দর কলানি

  • চলে গেলেন অভিনেতা শ্যাম সুন্দর কলানি। রামায়ণ ধারাবাহিকে সুগ্রীব ও বালির চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়ে ছিলেন তিনি। সহকর্মীর মৃত্যুতে শোক প্রকাশ করলেন অরুণ গোহেল, সুনীল লাহরিরা।

লকডাউনের জেরে টেলিভিশনের পর্দায় ফিরে এসেছে আশির দশকের সুপারহিট টেলিভিশন শো রামায়ণ। রামানন্দ সাগরের রামায়ণের সুবাদে নস্ট্যালজিয়ার সাগরে ডুব দিয়েছে আসমুদ্র হিমাচল। আর এই সময়ই এল দুঃসংবাদ। রামায়ণ পরিবারের অবিচ্ছেদ্য অঙ্গ, অভিনেতা শ্যাম সুন্দর কলানি চলে গেলেন। এই ধারাবাহিকে সুগ্রীবের চরিত্রে অভিনয় করেছিলেন কলানি। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তাঁর সহ অভিনেতা অরুণ গোহেল, সুনীল লাহরিরা।

এদিন টুইটারে রামের ভূমিকায় অভিনয় করা অরুণ গোহেল লেখেন, 'খুব খারাপ লাগছে শ্যামসুন্দরের মৃত্যুর খবর শুনে, রামানন্দ সাগরের রামায়ণে সুগ্রীবে চরিত্রে অভিনয় করেছিলেন উনি.. একজন খুব ভালো মানুষ, প্রকৃত ভদ্রলোক। ভগবান তাঁর আত্মার শান্তি দিক'।

এই ধারাবাহিকে লক্ষণের চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল লাহরি। এদিন টুইট বার্তায় লেখেন, ' আমার সহ শ্যাম কলানির মৃত্যুর এই আচমকা খবরে খুব দুঃখিত, রামায়ণে আমাদের সঙ্গে সুগ্রীব এবং বালির চরিত্রে উনি কাজ করেছেন। ভগবান তাঁর আত্মার শান্তি দিক এবং পরিবারকে এই কঠিন পরিস্থিতিতে শক্তি দিক'।

এবিপি নিউজ সূত্রে খবর, ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন এই অভিনেতা। অবশেষে ৬ এপ্রিল কালকায় মৃত্যু হয় তাঁর। রামায়ণের বাইরে মহাভারতে ভীমের চরিত্রে অভিনয় করেছিলেন কলানি। হীর-রানজা, ত্রিমূর্তি, ছলিয়া বাবুর মতো বলিউডি ছবিতেও অভিনয় করেছেন শ্যামসুন্দর কলানি।


বন্ধ করুন