বাংলা নিউজ > বায়োস্কোপ > 83 trailer: চোখ দিয়ে জল গড়াল! ‘আন্ডারডগ’ ভারতের রোমহর্ষক ক্রিকেট বিশ্বকাপ জয়ের কাহিনি এবার পর্দায়
কপিলের ভূমিকায় রণবীর
কপিলের ভূমিকায় রণবীর

83 trailer: চোখ দিয়ে জল গড়াল! ‘আন্ডারডগ’ ভারতের রোমহর্ষক ক্রিকেট বিশ্বকাপ জয়ের কাহিনি এবার পর্দায়

  • রণবীর সিং যেন হবহু কপিল দেব! চমকে দিল তাঁর ম্যানারিজম, ভারতীয় ক্রিকেটের সোনালি ইতিহাস রুপোলি পর্দায় দেখতে উত্তেজিত ভক্তরা।

‘এখানে বিশ্বকাপ জিততে এসেছি’, ভারত অধিনায়ক কপিল দেবের মুখে এই কথা শুনে রীতিমতো মশকরা করেছিল ব্রিটিশ মিডিয়া। ১৯৮৩ সালে ফেবারিট ওয়েস্ট ইন্ডিজ ছাড়া অন্য কোনও দল বিশ্বকাপ জিতবে, এটা ছিল অলীক স্বপ্নের মতোই! কিন্তু সব হিসাব উলটে-পালটে দিয়েছিল কপিলের নেতৃত্বাধীন ভারত। সব লাঞ্ছনা-অপমানের যোগ্য জবাব ক্রিকেটের বাইশ গজে দিয়েছিল টিম ইন্ডিয়া। লর্ডসের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সোনালি ইতিহাস লিখেছিল কপিল দেব, রবি শাস্ত্রীরা। ইতিহাসের পাতা থেকে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের সেই কাহিনি এবার রুপোলি পর্দায় নিয়ে আসছেন কবীর খান। মঙ্গলবার মুক্তি পেল ৮৩-র বহু প্রতীক্ষিত ঝলক। 

একথা নিঃসন্দেহে বলা যায়, ঝলকেই বাজিমাত করলেন রণবীর সিং! কপিল দেবের ভূমিকায় এক্কেবারে মানানসই রণবীর। তাঁর হাঁটাচলা, কথা বলা, সবের মধ্যেই যেন ধরা পড়ছে কপিল পাজি-র ঝলক। ভক্তরা মুগ্ধ রণবীরের সাবলীল অভিনয়ে। টুইটারে রীতিমতো ট্রেন্ডিং-এ ৮৩! বলিউডও মুগ্ধ পর্দার কপিল দেবের ম্যাজিকে। করণ জোহর থেকে অভিষেক বচ্চন সকলে প্রশংসায় ভরিয়ে দিচ্ছে ছবির ট্রেলারকে। 

করোনা কাঁটায় দীর্ঘদিন ধরে ঝুলে থাকা এই ছবির টিজার মুক্তি পেয়েছিল গত সপ্তাহে এবার ট্রেলারের পালা। এই ছবিতে কপিল ঘরনি রোমি দেবের ভূমিকায় অভিনয় করছেন দীপিকা পাডুকোন। পদ্মাবত-এর পর ফের এক ছবিতে রণবীর-দীপিকা। 

ফের জুটিতে রণবীর -দীপিকা
ফের জুটিতে রণবীর -দীপিকা

৮৩-তে ভারতীয় টিমের ম্যানেজার মান সিং-এর চরিত্রে থাকছেন পঙ্কজ ত্রিপাঠি, অ্যামি ভিরকের ভূমিকায় দেখা মিলবে বলবিন্দর সিং সান্ধুকে। ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান সৈয়দ কিরমানির চরিত্রে কাস্ট করা হয়েছে সাহিল খট্টর, আর তাহির ভাসিনকে দেখা যাবে সুনীল গাভস্করের রোলে। আগামী ২৪শে ডিসেম্বর রুপোলি পর্দায় মুক্তি পাবে এই ছবি। 

 

 

 

বন্ধ করুন